আজকের রাশিফল ২ রা জুন রবিবার ২০২৪ মেষ থেকে মীন রাশির জাতক জাকিতার ভাগ্যে কি ঘটবে দেখেনিন

আজকেরআজকের রাশিফল ২ রা জুন রবিবার ২০২৪ মেষ থেকে মীন রাশির জাতক জাকিতার ভাগ্যে কি ঘটবে দেখেনিন আজকের রাশিফল, এখানে আপনি আপনার রাশি অনুযায়ী আজকের দিন টি কেমন যাবে তার পূর্বাভাস পাবেন।। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আমাদের রাশি ১২ টি – মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি ও মীন রাশি। আপনি নিচের তালিকা থেকে আপনার রাশি ক্লিক করে আজকের রাশিফল দেখে নিতে পারেন।

 

রাশিফল কী ?

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হলো রাশিফল গণনা। রাশিফল বৈদিক জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধারণা যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন কালকের,সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে আগামীকাল, সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে।

 

আজকের রাশিফল – মেষ রাশি

ভাল কোনও সুযোগ হাতছাড়া হওয়ায় ক্ষোভ বাড়তে পারে। কারও কাছ থেকে বড় কোনও উপকার পেতে পারেন।

হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। মানুষের সেবায় শান্তিলাভ। নতুন কিছু কেনার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে ঝামেলা হতে পারে। বন্ধুদের সাহায্যে ভাল কিছু হতে পারে। দুপুর নাগাদ ব্যবসা ভাল যাবে। ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি।

 

আজকের রাশিফল : বৃষ রাশি

ধর্মীয় স্থানে দান করায় শান্তিলাভ। কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট।

সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের সুফল পাবেন। কোনও প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ উত্তেজিত হবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার যোগ। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। আর্থিক দিক থেকে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে ভ্রমণের সম্ভাবনা। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে।

 

আজকের রাশিফল : মিথুন রাশি

সুবক্তা হিসাবে সুনাম পেতে পারেন। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ রয়েছে।

মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার আশঙ্কা রয়েছে। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও খুব ব্যথা হতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ। সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। বাড়িতে মাঙ্গলিক কাজের বিষয়ে আলোচনা হতে পারে। চোখের রোগ বাড়তে পারে।

 

আজকের রাশিফল : কর্কট রাশি

পড়াশোনার খুব ভাল সুযোগ আসতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

নতুন কাজের সন্ধান করতে হতে পারে। প্রতিবাদী মনোভাবে কর্মস্থানে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। স্বর্ণ ব্যবসায়ীদের একটু চিন্তার কারণ থাকতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ কাজে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

 

আজকের রাশিফল : সিংহ রাশি

কোনও ভুল কাজ করার জন্য অনুতপ্ত হবেন। সারা দিন ব্যবসা ভাল চললেও পরে জটিলতা দেখা দিতে পারে।

সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় সতর্ক থাকুন। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। নিজের সমস্যার কথা কাউকে না জানানোই ভাল হবে। বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি হতে পারে।

আজকের রাশিফল : কন্যা রাশি

কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে সমস্যা হতে পারে। নিজের চিকিৎসায় বহু অর্থ ব্যয় হতে পারে।

ভ্রমণের পরিকল্পনায় বাধা পড়তে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি একটু বেশি নজর দিতে হবে। শরীরে বিভিন্ন রোগের উপদ্রব বাড়তে পারে। স্বামীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। দুপুরের পরে কোনও ভাল কাজ পণ্ড হতে পারে।

 

আজকের রাশিফল : তুলা রাশি

কর্মক্ষেত্রে বৈরী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

স্নেহভাজন কারও সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত ঘটতে পারে। মা-বাবার সঙ্গে অকারণে বিবাদ বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরি প্রাপ্তির যোগ। বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে।

আজকের রাশিফল : বৃশ্চিক রাশি

কাজের জায়গায় আঘাত লাগা থেকে সাবধান থাকুন। সংসারে খুব সংযত থাকতে হবে।

সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। কর্মস্থানে সহকর্মীদের সাহায্য পেতে পারেন। কারও কাছ থেকে হঠাৎ কোনও দামি উপহার পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। প্রেমে নতুন মোড় ঘোরার আশা। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। উপার্জনের ভাগ্য ভাল, কিন্তু কিছু ব্যয়ও থাকবে। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন।

 

আজকের রাশিফল : ধনু রাশি

ব্যবসায় ভাল লাভ হতে পারে। প্রতিভা প্রকাশের সুযোগ পাবেন।

দায়িত্ব পালন নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। শারীরিক দুর্বলতার জন্য পড়াশোনায় ব্যাঘাত ঘটতে পারে। কোনও হারানো জিনিস ফিরে পাওয়ার আশা রাখতে পারেন। প্রতিবেশীরা আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। কাজের জায়গায় চালাকি না করাই ভাল হবে। ভ্রমণের পরিকল্পনা বানচাল হয়ে যেতে পারে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। কর্মস্থানে আগুন থেকে সাবধান থাকুন।

আজকের রাশিফল : মকর রাশি

উচ্চপদস্থ কোনও ব্যক্তির অনুগত থাকলে লাভবান হবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়।

প্রেমের ব্যাপারে না এগোনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আপনার বিশেষ কোনও প্রচেষ্টা সফল না-ও হতে পারে। মিথ্যের আশ্রয় নিলে ফাঁসতে পারেন। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হলে আপসে মিটিয়ে নিন। বন্ধুদের সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণা হতে পারে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ায় বিবাদ হতে পারে।

আজকের রাশিফল : কুম্ভ রাশি

প্রতিযোগিতামূলক কাজে সাফল্যের যোগ। কুসঙ্গে পড়ে ক্ষতি হতে পারে।

বায়ুপথে ভ্রমণ হতে পারে। অজান্তেই আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবেন। কাজে সুফল পাবেন। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পেতে পারেন। পিতা-মাতার জন্য বাড়তি খরচ হতে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করতে পেরে আনন্দ লাভ। ব্যবসায় সুখবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়বে।

 

আজকের রাশিফল : মীন রাশি

কোনও যন্ত্র খারাপ হওয়ায় প্রচুর খরচ হতে পারে। কর্মে অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে।
কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করতে হবে। উচ্চশিক্ষার শুভ যোগ রয়েছে। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর শুভ দিন। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে না এগোনোই শ্রেয়। মহার্ঘ আহারের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গহনা ব্যবসায়ীদের জন্য দিনটি ভাল।

 

রাশিফল কিভাবে কাজ করে ?

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়।

 

এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। এস্ট্রস্যাজ.কম এ দেওয়া এই দৈনিক রাশিফলের সাথে সাথে আগামীকালের রাশিফল সম্পর্কেও আমরা সঠিক জ্যোতির্বিজ্ঞানের আধারে ভবিষ্যফল লিখি। এইরকম সাপ্তাহিক রাশিফলে আমরা সূক্ষ্মতম জ্যোতিষীয় গণনার ধ্যান রাখি। যদি মাসিক রাশিফলের কথা বলি তো মানদণ্ড এটার ক্ষেত্রেও প্রযোজ্য।

আজকের রাশিফল 28 মে ২০২৪ দৈনিক রাশিফল | Ajker Rashifal bengali 23 May 2024 |  Rashifal Today ajker rashifal,ajker bangla rashifal,rashifal today,daily rashifal,dainik rashifal in bengali,ajker rashifal bangla live,bangla rashifal,ajker rashifal 24 may 2024,

বার্ষিক রাশিফলে আমাদের বিদ্যবান তথা অনুভবী জ্যোতিষীরা সারাবছরের সমস্ত গ্রহদের পরিবর্তন, গোচর এবং অন্য ব্রহ্মান্ডীয় গণনার মাধ্যমে বর্ষের বিভিন্ন দৃষ্টিকোণ যেমন স্বাস্থ্য, বৈবাহিক জীবন ও প্রেম, ধন-ধান্য ও সমৃদ্ধি তথা চাকুরী-পেশা এর মতো সমস্ত বিষয়ে পূর্ণ বিবেচনা করেছেন।

এক্ষেত্রে  আপনাকে আপনার জীবনে কাল কি কি ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে তার বিষয়ে একটি আগাম ধারণা দেবে, এটি আপনাকে বলবে কোনো কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কাল কি করলে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং আপনার সামনে কি বাধা আসতে পারে।


 

Leave a Comment