আজকের রাশিফল – আজ বুধ বার ২০২৪ | Ajker Rashifal 29 May 2024

আজকের রাশিফল – আজ বুধ বার ২০২৪, Ajker Rashifal 29 May বাংলা ভাষায় আজকের রাশিফল দেখার জন্য আপনি উপযুক্ত সাইট এ এসেছেন। এখানে আপনি আপনার রাশি অনুযায়ী আজকের দিন টি কেমন যাবে তার পূর্বাভাস পাবেন।। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আমাদের রাশি ১২ টি – মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি ও মীন রাশি। আপনি নিচের তালিকা থেকে আপনার রাশি ক্লিক করে আজকের রাশিফল দেখে নিতে পারেন।

 

রাশিফল কী ?

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হলো রাশিফল গণনা। রাশিফল বৈদিক জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধারণা যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন কালকের,সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে আগামীকাল, সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে।

 

আজকের রাশিফল – মেষ রাশি

আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তা পুরস্কৃত হবে। আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আপনি যে কারও সাহায্যে অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল নিজেকে বিশ্বাস করা। ঘরের তরফে ঝামেলা পাকিয়ে উঠবে বলে মনে হচ্ছে কাজেই আপনি কি বলছেন সে ব্যাপারে যত্নশীল হন।
ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। ব্যবসার মিটিংয়ে স্পষ্টবাদী এবং আবেগতাড়িত হবেন না- কথা বলায় রাশ না টানলে আপনি সহজেই আপনার খ্যাতি হারাবেন। সময়ের সঠিক ব্যবহার করার জন্য আজকে আপনি পার্কে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন
কিন্তু সেখানে কোনো অজানা ব্যাক্তির সাথে আপনার বিতর্ক হওয়ার সম্ভবনা রয়েছে যেই কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। কিছু বিষয় আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।
শুভ সংখ্যা :- 2
শুভ রং :- রুপোলি এবং সাদা
প্রতিকার :- দূর্গা মন্দিরে প্রসাদ দিলে আপনার প্রেমের জীবন সুন্দর হবে।

 

আজকের রাশিফল : বৃষ রাশি

মেজাজের গোলমাল একটি বিতর্ক এবং বোঝাপড়ার দিকে এগোতে পারে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। নতুন ধারণাগুলি ফলদায়ক হবে।
ফেলে রাখা সমস্যাগুলির শীঘ্রই সমাধান করা প্রয়োজন এবং আপনি জানেন যে আপনাকে কোথাও থেকে শুরু করতেই হবে- কাজেই ইতিবাচক ভাবুন এবং আজ থেকে প্রচেষ্টা দিতে শুরু করুন। বিবাহিত জীবনের একটি কঠিন পর্যায়ের পরে, আজ আপনি সূর্যালোক দেখতে পাবেন।
শুভ সংখ্যা :- 2
শুভ রং :- রুপোলি এবং সাদা
প্রতিকার :- হনুমান চল্লিশা পাঠ করুন এবং এর ফলে আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব পরবে।

 

আজকের রাশিফল : মিথুন রাশি

আপনি শক্তিতে পরিপূর্ণ থাকবেন এবং আজ অসাধারণ কিছু করতে পারেন। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে সময় কাটাতে উল্লেখযোগ্য সময় পাবেন। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে।
সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- কাজেই যতক্ষণ পর্যন্ত আশ্বস্ত না হচ্ছেন যে আপনার ধারণাগুলি ব্যর্থ হবে না ততক্ষণ পর্যন্ত সেগুলিকে উপস্থিত করবেন না।
আজকে আপনি আপনার খালি সময়ের সঠিক ব্যবহার করার জন্য আপনি আপনার কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই উত্তেজনাপূর্ণ কিছু করবেন।
শুভ সংখ্যা :- 9
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- চাকরি জীবনে উন্নতি করতে রোদে লাল বা কমলা রঙের কাঁচের বোতলে পানীয় জল রেখে সেই জল পান করুন।

 

 

আজকের রাশিফল : কর্কট রাশি

আপনি আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের সঙ্গে আপনার চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। আজ, এই রাশিচক্রের ব্যবসায়ীদের তাদের পরিবারের সদস্যদের থেকে দূরে থাকা উচিত যারা আপনার আর্থিক সহায়তার জন্য জিজ্ঞাসা করে এবং পরে এটি ফেরত দেয় না।
আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। সতর্ক থাকুন, আপনার প্রেমের সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারে-আমাকে এই নিঃসঙ্গ পৃথিবীতে একা ছেড়ে যেও না বলতে পারে।
সহকর্মী ও অধস্তন থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।
শুভ সংখ্যা :- 3
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- ব্যবসা বাণিজ্য ও কর্ম জীবনে উন্নতির জন্য স্কুল, হোস্টেলস, অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান বা অনাথালয়ে বই পত্র ও অন্যান্য শিক্ষার সামগ্রী দান করুন।

 

আজকের রাশিফল : সিংহ রাশি

অতীতের ভুল সিদ্ধান্তগুলি আজ হতাশা এবং মানসিক অশান্তির দিকে নিয়ে যাবে- আপনি নিরুপায় এবং তার পরে কি করতে হবে তা নির্ধারণ করতে অসমর্থ হতে পারেন- অন্যদের থেকে সাহায্য চান। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্য সঙ্গে সামলান। প্রেম সংক্রান্ত বিষয়ে ভৃত্যসুলভ আচরণ করবেন না। প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচী ধকলসাধ্য হয়ে উঠবে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।
শুভ সংখ্যা :- 2
শুভ রং :- রুপোলি এবং সাদা
প্রতিকার :- ভালো স্বাস্থ্য পাবার জন্য ঘরে যথেষ্ট সূর্যালোক আসার ব্যবস্থা করুন।

আজকের রাশিফল : কন্যা রাশি

আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। যখন আপনি কোন দলের মধ্যে রয়েছেন তখন কি বলছেন তার প্রতি খেয়াল রাখুন- আপনার আবেগপ্রবণ মন্তব্যের জন্য আপনি তীব্রভাবে সমালোচিত হতে পারেন।
আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। আজ কর্মক্ষেত্রে আপনার ফুর্তি বাড়ির কোনো সমস্যার জন্য কম থাকবে। এই পরিমান ব্যাবসায়ীদের এইদিনে প্রবৃত্তি গুলিতে নজর রাখা প্রয়োজন ,সে আপনার ক্ষতি করতে পারে।
যারা বাড়ি থেকে দূরে থাকে আজকে তারা নিজের সব কাজ শেষ করে সন্ধেবেলায় কোনো পার্ক বা একান্ত জায়গায় সময় কাটাতে পছন্দ করবে। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।
শুভ সংখ্যা :- 9
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- পরিবারে সদস্য দের মধ্যে আন্তরিকতা বজায় রাখার জন্য সাধু সন্তদের বা শিক্ষকদের বা গুরুকে হলুদ বা গেরুয়া বস্ত্র দেন করুন।

 

আজকের রাশিফল : তুলা রাশি

পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর মাধ্যমে একলা এবং একাকীত্বের অনুভূতি কাটিয়ে উঠুন। বড়সড় পরিকল্পনা এবং ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে- কোন বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই করে নিন। অবিলম্বে প্রয়োজন নেই এমন জিনিসে অর্থ ব্যয় করার জন্য আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন।
আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। পেশাদার ক্ষেত্রে দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা আছে বলে মনে হচ্ছে।
আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করেন আর তারপর নিজের জন্য সময় বার করার চেষ্টা করতে লাগেন।এই অর্থে আজ আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে।আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন।
শুভ সংখ্যা :- 2
শুভ রং :- রুপোলি এবং সাদা
প্রতিকার :- সন্যাসী দের খাদ্য দান করলে তা আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব দেবে।

আজকের রাশিফল : বৃশ্চিক রাশি

একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। আজ, আপনার ভাইবোনরা আপনাকে আর্থিক সহায়তা চাইতে পারে, তবে তাদের সহায়তা করা আপনার আর্থিক বোঝা আরও বাড়িয়ে তুলতে পারে। তবে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে।
বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। কাজের ধীরগতি সামান্য চাপ আনবে।
আজকে আপনার কাছে ফাঁকা সময় হবে আর এই সময়ের ব্যবহার আপনি ধ্যান যোগে করতে পারেন।আপনি আজকে মানসিক শান্তি বোধ করবেন। আজ আপনার বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে।
শুভ সংখ্যা :- 4
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- রাত্রে এক বাটি ভর্তি দুধ, জল এবং চিনি মিশিয়ে পাশে রাখুন সারা রাত। পরদিন সকালে ঘরের সামনের গাছের শিকড়ে ঢালুন। এটি ব্যবসা বা কর্মজীবনের জন্য লাভজনক।

 

আজকের রাশিফল : ধনু রাশি

ঢাকা না দেওয়া খাবার খাবেন না- এতে অসুস্থ হয়ে পড়বেন। যারা বিবাহিত তাদের আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে।
আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু করতে পারেন।
প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যে স্পষ্টতই বিশ্বাসের অভাব থাকবে। এটি বিবাহে এক অত্যাচারের দিকে নিয়ে যাবে।
শুভ সংখ্যা :- 1
শুভ রং :- কমলা এবং সোনালী
প্রতিকার :- সূর্যোদয়ের সময় প্রাণায়াম অভ্যাস করলে শরীর ও মন সতেজ থাকবে।

আজকের রাশিফল : মকর রাশি

আপনার জন্য কোনটি শ্রেষ্ট তা কেবল আপনিই জানেন- কাজেই শক্ত হোন এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে ফলাফলের সাথে বাঁচার জন্য তৈরী হোন।
এই রাশিচক্রের কিছু স্থানীয় নেত্রিকে আজ জমি সংক্রান্ত যে কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে। ছোট ভাই বা বোন আপনার পরামর্শ চাইতে পারে। প্রেমের জীবন গতিশীল হবে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে।
সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।
শুভ সংখ্যা :- 1
শুভ রং :- কমলা এবং সোনালী
প্রতিকার :- চন্দ্র যন্ত্র পূজা ঘরে স্থাপন করে পুজা করলে আর্থিক অবস্থা উত্তম হবে।

আজকের রাশিফল : কুম্ভ রাশি

উত্তেজনা এবং মতপার্থক্য আপনাকে খিটখিটে এবং অশান্ত করতে পারে। আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে অর্থনৈতিকভাবে আরও ভাল প্রমাণিত হবে এবং আপনি যথেষ্ট অর্থ উপার্জন করবেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন।
তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না।
আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।
এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে।
শুভ সংখ্যা :- 8
শুভ রং :- কালো এবং নীল
প্রতিকার :- অনেক রকম রঙের দাগ আছে শরীরে, এমন কোনো কুকুর কে পালন করলে শরীরে তার ভালো প্রভাব দেখা দেবে।

 

 

আজকের রাশিফল : মীন রাশি

উত্তেজনা এবং বিস্ফোরক নেশা আপনার স্নায়ুতন্ত্রের ক্ষতি করতে পারে। এটি এড়াতে আপনার আবেগগুলিকে নিয়ন্ত্রণ করুন। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে।
আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আপনার প্রেম জীবন শরৎকালের একটি গাছের পাতার মত হবে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।
এই রাশির ছাত্র ছাত্রীয়দের আজ পড়াতে মন বসাতে অসুবিধে আসতে পারে।আজকে আপনি আপনার মূল্য সময় বন্ধুদের জন্যে খারাপ করতে পারেন। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যর দিকে আজ অসংবেদী হতে পারেন।
শুভ সংখ্যা :- 6
শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী
প্রতিকার :- হিজড়ে সম্প্রদায়ের মানুষদের অসম্মান করবেন না কারণ তারা বুধের সাথে সম্পর্কিত, এর ফলে আপনার আর্থিক অগ্রগতি বজায় থাকবে।

 

 

রাশিফল কিভাবে কাজ করে ?

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়।

 

এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। এস্ট্রস্যাজ.কম এ দেওয়া এই দৈনিক রাশিফলের সাথে সাথে আগামীকালের রাশিফল সম্পর্কেও আমরা সঠিক জ্যোতির্বিজ্ঞানের আধারে ভবিষ্যফল লিখি। এইরকম সাপ্তাহিক রাশিফলে আমরা সূক্ষ্মতম জ্যোতিষীয় গণনার ধ্যান রাখি। যদি মাসিক রাশিফলের কথা বলি তো মানদণ্ড এটার ক্ষেত্রেও প্রযোজ্য।

আজকের রাশিফল 28 মে ২০২৪ দৈনিক রাশিফল | Ajker Rashifal bengali 23 May 2024 |  Rashifal Today ajker rashifal,ajker bangla rashifal,rashifal today,daily rashifal,dainik rashifal in bengali,ajker rashifal bangla live,bangla rashifal,ajker rashifal 24 may 2024,

বার্ষিক রাশিফলে আমাদের বিদ্যবান তথা অনুভবী জ্যোতিষীরা সারাবছরের সমস্ত গ্রহদের পরিবর্তন, গোচর এবং অন্য ব্রহ্মান্ডীয় গণনার মাধ্যমে বর্ষের বিভিন্ন দৃষ্টিকোণ যেমন স্বাস্থ্য, বৈবাহিক জীবন ও প্রেম, ধন-ধান্য ও সমৃদ্ধি তথা চাকুরী-পেশা এর মতো সমস্ত বিষয়ে পূর্ণ বিবেচনা করেছেন।

এক্ষেত্রে  আপনাকে আপনার জীবনে কাল কি কি ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে তার বিষয়ে একটি আগাম ধারণা দেবে, এটি আপনাকে বলবে কোনো কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কাল কি করলে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং আপনার সামনে কি বাধা আসতে পারে।

আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল আজকের রাশিফল

Leave a Comment