মমতার অভিযোগ – দলের বিধায়করা তার অজান্তে যোগাযোগ রাখছে বিজেপির সঙ্গে

মমতার অভিযোগ – দলের বিধায়করা তার অজান্তে যোগাযোগ রাখছে বিজেপির সঙ্গে মমতার অভিযোগের জবাবে কী বলছেন নেত্রীর স্বামী।শনিবার ছিল ষষ্ঠদফার নির্বাচন। আর সামনের শনিবার সপ্তম তথা শেষ দফার নির্বাচন। ফলে সব দলের নেতানেত্রীরা ব্যস্ত শেষ দফার নির্বাচনী প্রচার।

 

তৃণমূল বিধায়ক দের যোগাযোগ বিজেপির সাথে

হাড়োয়ার ভরা সভায় মমতা বন্দ্যোপাধ্যায় শুধু ঊষারানি মণ্ডলকে নিয়েই থেমে থাকেননি, তিনি বিধায়কের স্বামী তথা জেলা পরিষদ সদস্য এবং মিনাখা বিধানসভা কমিটির চেয়ারম্যান মৃত্যুঞ্জয় মণ্ডলের বিরুদ্ধে দলকে বিক্রি করে দেওয়ার অভিযোগও করেন। তিনি বলেন, যাঁরা শনিবারের সভায় যোগ দেননি, কিন্তু বিধায়ক হিসেবে কাজ চালিয়ে যেতে চান, তাদের সঙ্গে দলের কোনও সম্পর্ক থাকবে না।

 

শনিবার ছিল ষষ্ঠদফার নির্বাচন। আর সামনের শনিবার সপ্তম তথা শেষ দফার নির্বাচন। ফলে সব দলের নেতানেত্রীরা ব্যস্ত শেষ দফার নির্বাচনী প্রচার। শনিবার হাড়োয়ায় নির্বাচনী সভা করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভা থেকে তৃণমূল বিরোধীদের পাশাপাশি দলের নেতানেত্রীদেরও সতর্ক করেন তিনি। যা নিয়ে বিতর্ক আরও বেড়েছে।

 

মমতার অভিযোগ

মমতা বন্দ্যোপাধ্যায় মিনাখার তৃণমূল বিধায়ক ঊষারানি মণ্ডলকেও নিশানা করেন হাড়োয়ার সভা থেকে। তাঁর সঙ্গে বিজেপির যোগসাজসের অভিযোগ তোলেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেন, শনিবারের নির্বাচনী সভায় না উপস্থিত না থাকার জন্য যদি ঊষারানি মণ্ডল ক্ষমা না চান, তাহলে দল তাঁর সঙ্গে সব রকমের সম্পর্ক ছিন্ন করবে।

মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, বিজেপি টাকা দিয়ে ভোট কিনছে। তারা অনেক লোককে কেনার পরিকল্পনা করছে। এরপরেই তিনি ঊষারানির দিকে ইঙ্গিত করে বলেন, বিজেপির সঙ্গে যাঁরা যোগাযোগ রাখে, তাঁদের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই।

সংগঠনের দায়িত্বে থাকা ব্যক্তিরা যথাযথ পদক্ষেপ নেবেন বলেও জানান তিনি। ঊষারানি মণ্ডল যতক্ষণ না পর্যন্ত ক্ষমা চাইছেন, ততক্ষণ পর্যন্ত তাঁকে মেনে নেওয়া হবে না বলেও জানিয়ে দেন দলের সুপ্রিমো।

 

মমতা বন্দ্যোপাধ্যায় এখানেই থেমে থাকেননি। তিনি দুই নেতানেত্রীর অনুপস্থিতিতে তাঁদের সঙ্গে সঙ্গে দলীয় পদ থেকে সরিয়ে দেওয়ার কথা ঘোষণা করে, তাঁদের বদলি খোঁজার নির্দেশ দেন। তিনি স্পষ্ট করে বলেন, দল এইসব নেতানেত্রীদের পাশে থাকবে না।

সংগঠনের দায়িত্বে থাকা ব্যক্তিরা যথাযথ পদক্ষেপ নেবেন বলেও জানান তিনি। ঊষারানি মণ্ডল যতক্ষণ না পর্যন্ত ক্ষমা চাইছেন, ততক্ষণ পর্যন্ত তাঁকে মেনে নেওয়া হবে না বলেও জানিয়ে দেন দলের সুপ্রিমো

 

এবিপি আনন্দ,এবিপি আনন্দ লাইভ,পঞ্চায়েত মনোনয়ন,পঞ্চায়েত মনোনয়নের বাধা,abp ananda, মমতার অভিযোগ

এবিপি আনন্দ,এবিপি আনন্দ লাইভ,পঞ্চায়েত মনোনয়ন,পঞ্চায়েত মনোনয়নের বাধা,abp ananda, মমতার অভিযোগ abp ananda live,abp ananda digital,abp ananda bengali news,bengali news,bangla news,abp ananda youtube,abp ananda youtube channel,bengal politics,live tv bengali,bengali latest news,youtube,mamata banerjee,bengal elections,bengal election 2021, মমতার অভিযোগ মমতার অভিযোগ মমতার অভিযোগ মমতার অভিযোগ

Leave a Comment