খুব শীঘ্রই চীনকে টপকে দিতে মাইক্রোম্যাক্স তিনটি ফিচারস ফোন লঞ্চ করতে চলেছে।

    চীনা মোবাইল কোম্পানি গুলিকে টেক্কা দেওয়ার জন্য মেড ইন্ ইন্ডিয়া প্রকল্পে মাইক্রোম্যাক্স আবার ফিরে আসতে চলেছে তাদের দুর্দান্ত তিনটি ফ্ল্যাগশিপ ফোন নিয়ে। 

   ভারতের সঙ্গে চীনের বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে ভারতের বাজারে এবং ভারতবাসীরা চাইছে না চীনা দ্রব্য নতুন করে কিনতে। এই সময়কে কাজে লাগাতে চাইছে ভারতীয় মাইক্রোম্যাক্স কোম্পানি। একসময় মাইক্রোম্যাক্স কোম্পানি খুব ভালোভাবে চলতে শুরু করলেও চাইনিজ কোম্পানির কিছু ফোনের কারণে তার বাজার শেষ হয়ে যায়।
খুব শীঘ্রই চীনকে টপকে দিতে মাইক্রোম্যাক্স তিনটি ফিচারস ফোন লঞ্চ করতে চলেছে।

    এই সময়ে চীনের সঙ্গে ভারতের পরিস্থিতি নিয়ে যে সমস্যা সৃষ্টি হয়েছে তার পরিপ্রেক্ষিতে ভারতীয় মোবাইল গ্রাহকগণ চাইছেনা চাইনিজ কোম্পানিগুলির ফোন ব্যবহার করতে।

    এই কারণে ভারতীয় গ্রাহকরা মাইক্রোম্যাক্স এর মত ভারতীয় কোম্পানি গুলিকে অনুরোধ করতে শুরু করেছে তারা যেন ভারতের বাজারে নতুন করে মেড ইন ইন্ডিয়া প্রকল্পে ফ্লাগশিপ এবং ফিচারস ফোন নিয়ে আসে।

     এদিন টুইটারের এক কথোপকথন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে মাইক্রোম্যাক্সের ভারতের নতুন করে ফিরে আসার নিয়ে এক জল্পনা শুরু হয়েছে। ভারতীয়দের তাদের প্রতি ভালো লাগা তেকে মাইক্রোম্যাক্স কোম্পানি থেকে খুশি হয়েছে।


খুব শীঘ্রই চীনকে টপকে দিতে মাইক্রোম্যাক্স তিনটি ফিচারস ফোন লঞ্চ করতে চলেছে।


    একটি বিশ্বস্ত সংবাদ সংস্থার দ্বারা প্রকাশিত এক খবরে দেখা গেছে এক ভারতীয় মোবাইল ব্যবহারকারী হিতেশ নামে মাইক্রোম্যাক্সের টুইটার হ্যান্ডেল মাইক্রোম্যাক্স কে রিকোয়েস্ট জানিয়েছে ভারতের বাজারে নিয়ে আসার জন্য এবং তারা সবাই মেড ইন ইন্ডিয়া কে বেশি গুরুত্ব দিতে চাই।
খুব শীঘ্রই চীনকে টপকে দিতে মাইক্রোম্যাক্স তিনটি ফিচারস ফোন লঞ্চ করতে চলেছে।

    এর উত্তরে রিতেশ কে ট্যাগ করে মাইক্রোম্যাক্স কোম্পানি থেকে বলা হয়েছে যে আমরা সত্যিই আপনাদের আগ্রহের জন্য খুব খুশি অবশ্যই আমরা চেষ্টা করছি যাতে ভারতের বাজারে মেড ইন ইন্ডিয়া প্রকল্পের নতুন মোবাইল লঞ্চ করা যায়।


    হিতেশ এর এই দুইটার হ্যান্ডেলের কথোপকথনে প্রায় সমস্ত ভারতীয় মোবাইল ব্যবহারকারী নতুন করে আসা দিতে শুরু করেছে ভারতীয় ব্রান্ডের ফোন বাজারে দেখার জন্য।

    একটি গোপন মাধ্যমে জানা গেছে যে চলতি মাসেই মাইক্রোম্যাক্স 10000 টাকার মধ্যে তিনটি ফ্লাগশিপ ফোন লঞ্চ করতে চলেছে এবং এ বিষয়ে মাইক্রোম্যাক্স খুব আশাবাদী যে নতুন গ্রাহক তাদেরকে আগ্রহ জানিয়েছে।

    তবে নতুন তিনটি ফোন যেগুলি মাইক্রোম্যাক্স হতে চলেছে সেগুলির ফিচারস নিয়ে কি এখনো পর্যন্ত কিছু জানা যায়নি। তবে যদি মাইক্রোম্যাক্স ভারতের বাজারে আবার তাদের পুরনো অবস্থায় ফিরে আসতে চাই অবশ্যই রিয়েল মি রেডমি অপ ভিভো প্রভৃতি সংস্থাগুলোকে টপকাতে হলে কমদামে ফ্লাগশিপ ফোন বের করতেই হবে। আরে দিকে তাকিয়ে আছে ভারতের নতুন মোবাইল ব্যবহারকারীরা যে মাইক্রোম্যাক্স তাদের কিভাবে সাহায্য করতে পারে।