জিও ফোন 3 লঞ্জ | জিও ফোন 3 এর দাম | জিও ফোন 3 অনলাইন বুকিং

    Jio ফোন এবং Jio ফোন 2 Jio সংস্থা চালু করেছে এবং এখন Jio phone 3 চালু করার পালা, যা Jio ব্যবহারকারীরা জানতে চায় যে Jio ফোন 3 কখন চালু হবে এবং এর দাম এবং বৈশিষ্ট্যগুলি কী হবে। ।

জিও সংস্থা সর্বদা খবরে থাকে ভারতে সস্তায় 4 জি ইন্টারনেট সরবরাহ করার কারণে এবং সময়ে সময়ে জিও বিভিন্ন অফার নিয়ে আসে যা জিও ব্যবহারকারীদের সংখ্যা বাড়িয়ে তোলে। Jio phone 3, Features, When Buy?
জিও ফোন 3 লঞ্জ | জিও ফোন 3 এর দাম | জিও ফোন 3 অনলাইন বুকিং

    প্রথম স্মার্টফোনটি জিও সংস্থা কর্তৃক 1500 টাকার বিনিময়ে বাজারে আনা হয়েছিল, তিন বছর ব্যবহারের পরে, আপনি 1500 টাকা ফিরিয়ে দিয়ে তা প্রত্যাহার করতে পারেন, তাই এটি ফ্রি জিও ফোন নামে পরিচিত, এটি জিও গ্রাহকরা খুব পছন্দ করেছিলেন এবং বর্তমানে ভারতে জিও ফোন ব্যবহারকারীর সংখ্যা কোটি কোটি।

Jio ফোনের পরে সংস্থাটি Jio ফোনটির আপগ্রেড সংস্করণ চালু করেছে, যার নাম Jio ফোন 2, যাতে আপনি সাধারণ কীপ্যাডের পরিবর্তে Qwerty কীবোর্ড দেখতে পাবেন। Jio phone 3, Features, When Buy?

এতে আরও অনেক ধরণের এক্সট্রা পাওয়া যায়, জিও ফোনের তুলনায় জিও ফোন 2 এর দ্বিগুণ দামের সাথে অফার দেওয়া হয়েছিল, যেখানে জিও ফোন 1500 টাকায় কেনা যেতে পারে, এখন জিও ফোন 2 এর দাম ছিল 2999 টাকা।

এখন খবর আসছে যে জিও সংস্থাটি জিও ফোন 3 বাজারে আনতে চলেছে যা একটি টাচ স্ক্রিন স্মার্টফোন হবে এবং এটি বিভিন্ন ধরণের উন্নত বৈশিষ্ট্য সহ সজ্জিত হবে, তাই আজ আমরা আপনাকে Jio phone 3 এর সম্পূর্ণ তথ্য সরবরাহ করতে যাচ্ছি।



jio ফোন 3 এর সমস্ত তথ্য


সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, জিও ফোন এবং জিও ফোন 2-এর সাফল্যের পরে, এখন জিও সংস্থা একই সিরিজে আরও একটি নতুন ফোন জিও ফোন 3 আনতে চলেছে, যাতে টাচ স্ক্রিন দেখা যাবে।

এটি বিশ্বাস করা হয় যে Jio ফোন 3 পূর্ববর্তী দুটি ফোনের তুলনায় উল্লেখযোগ্যভাবে আরও উন্নত হবে এবং এতে একটি স্মার্টফোনের সমস্ত বৈশিষ্ট্য থাকবে, তাই জিও ফোন 3 স্মার্টফোন হবে। Jio phone 3, Features, When Buy?

খবরে বলা হয়েছে, অ্যান্ড্রয়েড ওরিও 8.1 এর Android Go  সংস্করণটি জিও ফোন 3 তে দেওয়া হবে কারণ অ্যান্ড্রয়েড গো সংস্করণটি কম র‌্যাম এবং স্টোরেজ স্মার্টফোনের জন্য আরও ভাল অপারেটিং সিস্টেম, পাশাপাশি গুগলের অনেক হালকা অ্যাপ্লিকেশন এতে দেখা যাবে।

Jio ফোন 3 তে 5 ইঞ্চির টাচ-স্ক্রিনের আসা করা যায় এবং এই ফোনটি 2 জিবি র‌্যামের সাথে আসতে চলছে পাশাপাশি এই ফোনটিতে 64 জিবি স্টোরেজ পাওয়া যাবে যা মেমরি কার্ডের সাহায্যে বাড়াতে পারবেন ১২৮ জিবি পর্যন্ত। Jio phone 3, Features, When Buy?

জিও ফোন 3-তে 5 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি 2 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে, পাশাপাশি জিও ফোন 3 এর দাম 5000 টাকারও কম হবে, প্রতিবেদনে জানানো হয়েছে, জিও ফোন 3 মোটামুটি 4500 টাকার মধ্যে একটি বাজেট যুক্ত হতে পারে।


jio ফোন 3 স্পেসিফিকেশন: 


রিলায়েন্স জিও ফোন 3 একটি দুর্দান্ত স্মার্টফোন ফোন।  রিলায়েন্স জিও ফোন 3 এ 5 ইঞ্চি (12.7 সেন্টিমিটার) এবং এইচডি (720 × 1280 পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যার একটি দিক অনুপাত রয়েছে। এতে 2.0 র‌্যাম এবং 64 জিবি ইনবিল্ট স্টোরেজ রয়েছে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128 গিগাবাইট পর্যন্ত বাড়ানো যেতে পারে। রিলায়েন্সের এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড 8.1 (ওরিও) অপারেটিং সিস্টেমে এর মাধ্যমে চলবে এবংং মোবাইলটি   পাওয়ার জন্য 2800 এমএএইচ ব্যাটারি রয়েছে।

   ফোনটিতে কোয়াড কোর, 1.4 গিগাহার্টজ প্রসেসর এবং অ্যাড্রেনো জিপিইউ রয়েছে। ক্যামেরার কথা বললে,  জিও ফোন 3-এ একটি ক্যামেরা সেটআপ রয়েছে যার অ্যাপারচার 2.0 মেগাপিক্সেল প্রাইমারি এবং 5 এমপি মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর রয়েছে। Jio phone 3, Features, When Buy?

   অ্যাকসিলোমিটার সেন্সরগুলিও এই ডিভাইসে সরবরাহ করা হয়। কানেক্টিভিটি বৈশিষ্ট্যগুলির বিষয়ে কথা বলতে ফোনটি 4 জি ও 3 জি, 2 জি সাপোর্ট করে। এর বাইরে জিপিএস, ব্লুটুথ, ওয়াই-ফাই এবং ওটিজির মতো বৈশিষ্ট্যও রয়েছে।



Jio ফোন 3 সম্পর্কে বিভিন্ন প্রশ্ন ও উত্তর : 


1. Jio ফোন 3 কখন বাজারে আসবে ?


সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, জিও সংস্থা তার ৪১ তম এজিএম চলাকালীন Jio ফোন 2 ঘোষণা করেছিল, তাই ধারণা করা হচ্ছে যে 42 তম এজিএম চলাকালীন Jio ফোন 3 চালু করা যেতে পারে। Jio phone 3, Features, When Buy?

এটি প্রত্যাশিত ছিল যে Jio ফোন 3 সম্ভবত 27 জুলাই ২০২০ এর মধ্যে প্রাক-অর্ডারের জন্য উপলব্ধ করা হবে এবং আগস্ট ২০২০ থেকে এটি বাজারে ছাড়া শুরু হবে, তবে এটি নিছক সংবাদ হয়ে গেছে এবং জিয়োর কাছ থেকে এই বিষয়ে কিছুই বলা হয়নি।


২. Jio ফোন 3 কখন থেকে বুকিং করতে পারবো ?


যেমনটি আমরা আপনাকে বলেছিলাম, এটি অনুমান করা হয়েছিল যে 21 শে জুলাইয়ের মধ্যে Jio ফোন 3 প্রাক-অর্ডারের জন্য উপলব্ধ করা হবে এবং আগস্ট 2019 থেকে শুরু হবে। Jio phone 3, Features, When Buy?

তবে জিও ফোন 3 সম্পর্কিত আনুষ্ঠানিক ঘোষণাটি এখনও জিও সংস্থাটি করেনি, এটি কেবল সংবাদমাধ্যমের খবরে জানা গেছে।



৩. Jio ফোন 3 দাম কত হবে?


জিও ফোনের তুলনায় জিও ফোন 2 এর দ্বিগুণ দামের সাথে অফার দেওয়া হয়েছিল, যেখানে জিও ফোনটি 1500 টাকায় কেনা যেতে পারে, এখন জিও ফোন 2 এর দাম ছিল 2999 টাকা।

জিও ফোন 3 তে টাচ স্ক্রিন দেখতে পারেন, তাই Jio ফোন 3 একটি স্মার্টফোন এবং Jio ফোন 3 এর দাম 5000 টাকার নীচে হবে, প্রতিবেদন অনুসারে, Jio ফোন 3 4500 টাকার মধ্যে দেওয়া হবে।


4. জিও ফোন 3 কি 5G হবে?


যাইহোক, Jio ফোন 3 সম্পর্কে Jio সংস্থার পক্ষ থেকে কিছুই বলা হয়নি এবং যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, Jio ফোন 3 কে 4G বলা হচ্ছে এবং এই ফোনের আনুমানিক দাম অনুযায়ী এটি 5G সমর্থন করবে না, এটি 4G স্মার্টফোন হবে।

Jio phone 3 Video: 





আমার মতামত :   সুতরাং আমরা আশা করি যে আপনি এখন Jio ফোন 3 সম্পর্কে আপনার মনে আসা সমস্ত প্রশ্নের উত্তর পেয়ে গেছেন এবং আমরা আপনাকে যেমন বলেছি, যদিও এসকল কিিছু জিওর পক্ষ থেকে এই ক্ষেত্রে কিছুই বলা হয়নি। Jio phone 3, Features, When Buy?

তাই আপনি যদি Jio ফোন 3 সম্পর্কিত সম্পর্কিত বিষয়ের সাথে আপডেট থাকতে চান তবে আপনি আমাদের ওয়েবসাইটটিতে সাবস্ক্রাইব করতে এবং আমাদের ফেসবুক পৃষ্ঠার সাথে সংযোগ করতে পারেন। Jio phone 3, Features, When Buy?

এটি করার মাধ্যমে, আপনি Jio ফোন 3 কখন পাবেন এবং দাম কী হবে, আপনি প্রথমে এ জাতীয় সমস্ত তথ্য পাবেন এবং আমি আশা করি যে আপনি আমাদের এই আর্টিকেল টি পছন্দ করেছেন, তাই যদি আপনি এটি পছন্দ করেন তবে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন, ধন্যবাদ :)