About Us

About Us : আমি DBNDU GHOSH লিখতে এবং বিভিন্ন তথ্য জানতে পছন্দ করি তাই আমি এই ধরনের ব্লগ সাইট লিখতে পছন্দ করি এটি আমার পঞ্চম ব্লগ সাইট।

    বাঙালি হিসেবে আমাদের বাংলা ভাষার প্রতি গুরুত্ব দেওয়া উচিত। প্রতি মুহূর্তে বিশ্বের বিভিন্ন দেশে বিভিন্ন ভাষায় ব্লগ বা ওয়েবসাইট তৈরি হয় এবং সেগুলো সঠিক সংখ্যক দর্শক দ্বারা পরিচালিত হয়।
আমি প্রেরণার অনেক গল্পও জানি, তাই আমি এই ওয়েবসাইটে আপনাকে প্রেরণামূলক হিন্দি গল্প, নৈতিক হিন্দি গল্প, যে কোনও ধরণের হিন্দি গল্প বলব। 
কিন্তু আমাদের বাংলা ভাষায় আমরা এই ধরনের প্রযুক্তি বা অনলাইন নেটওয়ার্কিং সম্পর্কিত ব্লগ বা ওয়েবসাইট খুব কমই দেখতে পাই। একমাত্র অন্য কারণ হল যে বেশিরভাগ ব্লগাররা তাদের ব্লগ হিন্দি বা ইংরেজিতে তৈরি করেন যাতে আরও বেশি ভিজিটর পাওয়া যায়। আর এখানেই আমরা নিজেদের ভাষার পরিবর্তে অন্য ভাষাকে গুরুত্ব দিয়ে আমাদের জ্ঞান ভাগাভাগি করি।
 আমার অন্য সব ব্লগ সাইটে আমি বাংলা ভাষার মাধ্যমে শিক্ষামূলক বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করি, এবার এই ব্লগের মাধ্যমে আমি অনলাইন নেটওয়ার্কিং এবং ওয়েবসাইট ব্লগিং সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন google কীওয়ার্ডস, কিভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয়, ওয়েবসাইট কিভাবে তৈরি করতে হয় সেসব বিষয় নিয়ে আলোচনা করেছি। ওয়েবসাইটটি আমি Google এর দ্রুত পৃষ্ঠায় চলা উচিত এই বিষয়গুলি সম্পর্কে আলোচনা করার জন্য আমার জ্ঞান ভাগ করে নেওয়ার জন্য এটি তৈরি করেছি৷
তাই এই ব্লগ সাইটের মাধ্যমে আপনি ইন্টারনেট টিপস পাবেন যেমন কিভাবে গুগল র‍্যাঙ্কিং করতে হয়, কিভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয়, কিভাবে ইউটিউবে ভিডিও বানাতে হয় বা আপনি ইউটিউব অর্থাৎ মোট ইন্টারনেট সম্পর্কিত বিভিন্ন বিষয়ের উপর বিভিন্ন নিবন্ধ পাবেন।
বাংলা ভাষায় লেখা এই ব্লগ বা ওয়েবসাইটটি যদি আপনার জন্য যথাযথ গুরুত্ব রাখে, তবে আমি অবশ্যই আমার প্রচেষ্টাকে সফল বলে মনে করব। আপনি যদি কোন কারণে আমার সাথে যোগাযোগ করতে চান, আপনি অবশ্যই আমাকে এই ইমেল আইডিতে ইমেল করতে পারেন। –  kivabe.in@gmail.com
          ধন্যবাদ 🙂