Ajker Rashifal 23 May 2024 | আজকের রাশিফল ২৩ মে ২০২৪ দৈনিক রাশিফল | Rashifal Today

Ajker Rashifal 23 May 2024, আজকের রাশিফল ২৩ মে ২০২৪ দৈনিক রাশিফল, Rashifal Today – সাধারণত রাশিফল নির্ধারণ করা হয় বিভিন্ন রাশির জাতক জাতিকাদের গ্রহের অবস্থান নক্ষত্রের অবস্থান ইত্যাদি অনুসারে এবং এই দিক দিয়ে আমরা প্রত্যেকদিনের বিভিন্ন রাশির জাতক বা জাতিকাদের রাশি তাদের দিনটি কেমন যাবে সেই বিষয়টি নির্ধারণ করে থাকি

 

Ajker Rashifal – আজকের রাশিফল

আমাদের এই ওয়েবসাইটে প্রতিদিন বিভিন্ন রাশির জাতক বা জাতিকাদের দৈনিক রাশিফল এবং বিভিন্ন রাশির যেমন মেষ রাশি মিথুন রাশি, কর্কট সিংহ কন্যা তোলা বৃশ্চিক ধনু মকর কুম্ভ মিন ইত্যাদি রাশিগুলির দৈনিক রাশিফল আমরা দিয়ে থাকি।

এবার আমরা আজকের রাশিফল অনুযায়ী কেমন যাবে বিভিন্ন রাশির জাতক বা জাতিকাদের সেইটি দেখে নেব

 

Ajker Rashifal ২৩ মে ২০২৪

কালকের রাশিফল, দৈনিক রাশিফল,রাশিফল,রাশিফল 2023,রাশিফল ২০২৪, প্রতিদিন রাশিফল,শনিবারের রাশিফল,সোমবারের রাশিফল,মঙ্গলবারের রাশিফল,শুক্রবারের রাশিফল, রবিবারের রাশিফল,বুধবারের রাশিফল,আজকের রাশিফল ১৫ মে ২০২৪,বৃহস্পতিবারের রাশিফল, #আজকের রাশিফল,আজকের রাশিফল কর্কট,আজকের রাশিফল কন্যা,বৃষ আজকের রাশিফল,আজকের রাশিফল বৃষ, মেষ আজকের রাশিফল,আজকের রাশিফল মেষ,তুলা আজকের রাশিফল,আজকের রাশিফল তুলা, সিংহ আজকের রাশিফল,আজকের রাশিফল সিংহ,আজকের রাশিফল ২০২৩

 

Ajker Rashifal মেষ রাশি

অহেতুক চিন্তা বন্ধ করুন উদ্দেশ্যহীন চিন্তা আপনাকে আরো বেশি এক্সাইটেড করে তুলবে। আপনার কোন কিছু হলে আপনি চেষ্টা না করে কেবল সেই ধারণা নিয়ে মনের মধ্যে চিন্তা শুরু করেন। এটা আপনার জন্য ঠিক নয়। যৌথ কোন ব্যবসা আজ আপনার জন্য ভালো নয়, সুতরাং সেখানে বিনিয়োগ করবেন না। কাছের বন্ধুদের সঙ্গেও বুঝে শুনে কথা বলুন। জীবন সাথীর সঙ্গে আজ সম্পর্ক খুব ভালো যাবে না। আজকে কোন দৃঢ় পদক্ষেপ ভালো ফল নিয়ে আসবে। ভবিষ্যতে কোন পরিকল্পনা তৈরি করতে পারেন। সন্ধ্যার দিকে কোন আত্মীয় বাড়িতে আসতে পারে এই কারণে আপনার পরিকল্পনা বাস্তব হবে না জীবনসাথী আজ আপনার কোন কঠিন কাজে সাহায্য করবে না।

প্রতিকার – আজকের দিনের প্রতিকার থাকছে বিবাহিত জীবনকে সহজ ও স্মরণ করে তোলার জন্য একটি নারকেল ও সাতটি বাদাম কোথাও দান করুন।

 

আজকের রাশিফল বৃষ রাশি

নিজেকে নিজে উপভোগ করার জন্য কর্মক্ষেত্র থেকে শীঘ্র বাড়ি ফেরার চেষ্টা করুন। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। কাউকে উপদেশ দিতে হলে মনে কোন হিংসা রাখবেন না। প্রেম ভালোবাসার দিকটিও আজ  ভালো। ব্যবসা-বাণিজ্যের জন্য কোনরকম ভ্রমণ আজ শুভ, আশেপাশের লোক কি বলছে আপনার সম্পর্কে তা আপনি এড়িয়ে চলুন , তাহলে ভালো থাকবেন। বিবাহিত জীবন বেশ ভালো।

প্রতিকার – প্রতিকার আজকের দিনের জন্য প্রতিকার থাকছে কোন রুপোর পাত্রে চন্দনের কাঠ রেখে দিন।

 

আজকের রাশিফল মিথুন রাশি 

হতাশা আপনার জীবনকে ব্যস্ত করে তুলতে পারে। অতীতের কোন ঘটনা চিন্তা করা থেকে দূরে থাকুন, নিজেকে নিয়ে আজ বেশি ভাববেন না । আপনার কাছ থেকে আজ কেউ ঋণ চাইতে পারে কিন্তু এতে ক্ষতির সম্ভাবনা আছে। পরিবারের পারমিশন ছাড়া কোন রকম সিদ্ধান্ত থেকে বিরত থাকবেন। কর্মস্থলে সহকর্মী দের থেকে বিরক্ত হতে পারেন। এই রাশির লোকেরা যেহেতু একটু বেশি কৌতুহলপূর্ণ হয় তাই সবার মধ্যে থেকেও নিজেকে কখনো খুশি, কখনো একা মনে করে । আজ দাম্পত্য জীবন বেশ ভালো, পুরনো দিনগুলি আজ স্মৃতি হিসেবে আপনাকে আরও বেশি রোমান্টিক করে তুলবে।

প্রতিকার – প্রতিকার আজকের দিনের প্রতিকার থাকছে সূর্যোদয়ের সময় সূর্য প্রাণায়াম করুন।

 

আজকের রাশিফল কর্কট রাশি

আজকের দিনটি আপনার জন্য বেশ মজাদার একটি দিন । তবে আজকে কোনরকম ইনভেস্ট করা থেকে দূরে থাকুন। পুরনো দিনের বন্ধুরা আজ আপনার জন্য খুব সাহায্য পূর্ণ হবে। চারপাশের মানুষজন আপনাকে খুব স্নেহ করবে। জীবন সাথী সঙ্গে আজ ভালোবাসা ভাগ করে নিন ।আজ বিচক্ষণ বুদ্ধি প্রয়োগ করে পরিবারের লোকেদের সঙ্গে কথা বলবেন, তা না হলে অযথা তর্কে জড়িয়ে যাবেন, বিবাহিত জীবন বেশ ভালো হলেও অযথা লড়াইয়ে দ্বীনের কিছু সময় নষ্ট হতে পারে।

প্রতিকার – আজকের জন্য প্রতিকার থাকছে ভগবান গণেশের মন্দিরে লাড্ডু নিবেদন করে সেই লাড্ড গরিবদের মধ্যে বিতরণ করুন

 

আজকের রাশিফল সিংহ রাশি

আজ দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে কাটাতে হবে , তবে স্বাস্থ্য ভালোই থাকবে। আজ আপনার মা-বাবার স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ক্ষতি হতে পারে। আপনার আর্থিক অগ্রগতি ঘটবে তবে পরিবারের সঙ্গে সম্পর্ক শক্তিশালী হবে । কোন আত্মীয়র বাড়িতে বেড়াতে যাওয়া বা আত্মীয় সঙ্গে যোগাযোগ স্থাপন হবে । বন্ধুত্ব থেকে প্রেম সম্পর্ক ঘটতে পারে, কর্মক্ষেত্রের জন্য আজকের দিনটি বেশ ভালো ।আজ আপনার পক্ষেই থাকবে দিনটি। আপনার উপরে থাকা কোন কর্মচারী আপনাকে নিয়ে প্রশংসা করতে পারে।

 

আজকের রাশিফল কন্যা রাশি

আজ দীর্ঘ ভ্রমণ আপনার জন্য ভালো নয়, যদি দীর্ঘ ভ্রমন করেন তবে ভ্রমণের জন্য আপনি অসুস্থ হয়ে উঠতে পারেন । যারা বিদেশে ব্যবসা-বাণিজ্য করেন তাদের জন্য দিনটি আজ বেশ ভালো।  আপনার রুক্ষ আচরণ আজ পরিবার ও বাড়ির লোকেদের মনে কষ্ট দিতে পারে । বিয়ের প্রস্তাব আসতে পারে কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে । সমস্যা কম থাকবে যারা ব্যবসার সঙ্গে জড়িত তারা বিপরীত দিকের ব্যবসায়ীদের দিকে নজর দিয়ে চলবেন । কাছের মানুষ ও পরিবারের কেউ আপনার কাজে সাহায্য করবে। বিবাহিত জীবন বেশ ভালই থাকছে।

প্রতিকার –  ঘরে লাল রঙের গাছ রাখলে সেটি স্বাস্থ্যের জন্য উপকারী হবেন

 

আজকের রাশিফল তুলা রাশি

শরীর সুস্থ রাখার জন্য উচ্চ ক্যালরিযুক্ত খাবার ত্যাগ করুন। একমাত্র প্রয়োজনীয় জিনিস বাদে অপ্রয়োজনীয় জিনিস কেনা আজ অর্থের হানি ঘটাবে। পরিবারের কোনো সদস্যদের জন্য আজ মনে কষ্ট পেতে পারেন। এমনকি বিরক্তি তৈরি হবে ।নতবে অবশ্যই তাদের সঙ্গে কথা বলা দরকার। আপনার চারি পাশটা আজ আপনার পজিটিভ ভাইভ তৈরি করবে । আজ উচ্চ জ্ঞান লাভের অবকাশ পাবেন। আপনার ভিতরকার জ্ঞান অন্য কাউকে পরামর্শদানের কাজে আসবে। বিবাহিত জীবন ভালো।

প্রতিকার – বার্লি সারা রাত জলের মধ্যে ভিজিয়ে রেখে সকালে পশুপাখিদের বিতরণ করুন

 

আজকের রাশিফল বৃশ্চিক রাশি

যে সকল বিষয় আপনার মন কে আকর্ষণীয় করে তোলে সেই সকল বিষয়ের প্রতি আজ মনোযোগী হবেন। বৃশ্চিক রাশির জাতক ও জাতিকাদের আজকের দিনটি অর্থ নিয়ে চিন্তা করে কাটবে । আপনার রসিক স্বভাব যে কোন সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলতে পারে। কাছের মানুষের সঙ্গে আজ মনোমালিন্য ঘটবে। জমি সংক্রান্ত কোনো সমস্যায় পড়তে পারেন । কোন রকম ইন্সুরেন্স সংক্রান্ত বিষয়গুলিতে নজর দেওয়া উচিত । আপনার জন্য আপনার পরিবার আজ কোন সমস্যার মধ্যে পড়তে পারে। কিন্তু আপনার জীবন সঙ্গী আপনার সাহায্য করতে এগিয়ে আসবে

প্রতিকার – কাছের মানুষকে সাদা চকলেট উপহার দিতে পারেন

 

আজকের রাশিফল ধনু রাশি

ধনু রাশির জাতক বা জাতিকাদের আজকের দিনটিতে একটু বেশি শারীরিক যত্নের প্রয়োজন। আপনার বাড়িতে আজ কোন অতিথি আসতে পারে। কোন রকম আর্থিক হানি আজ আপনার ঘটবে। অযথা ব্যয় বাড়বে। আপনার পরিবারের মানুষগুলো আপনার সাম্প্রতিক কোন কাজকর্মে অতিষ্ঠ হয়ে উঠবে। নতুন প্রেমের সূচনা হতে পারে আজ। কর্ম ক্ষেত্রে কোনো পুরনো কাজের জন্য প্রশংসা পেতে পারেন । এমনকি পদোন্নতি হতে পারে। যারা ব্যবসার সঙ্গে জড়িত তারা ব্যবসা কে বাড়ানোর চেষ্টা করবেন । আপনার জীবনের গুরুত্বপূর্ণ সমস্যা গুলির দিকে নজর দেওয়া প্রয়োজন। আপনার বিবাহিত জীবন বেশ ভালো কাটবে।

প্রতিকার – নদীর জলে কালো তিল কালো ছোলা ও নারকেল নিক্ষেপ করলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে

 

আজকের রাশিফল মকর রাশি

সকালটা শরীরচর্চা দিয়ে শুরু করুন এর মাধ্যমে নিজেকে অনেক সুস্থ অনুভব করবেন। অর্থ সম্পর্কিত যে কোন সমস্যা আজ সমাধান হতে পারে। এমনকি আজ হঠাৎ আর্থিক যোগাযোগ ঘটবে। যদি কোন রকম পার্টির ব্যবস্থা করেন তবে সেখানে অবশ্যই নিকট বন্ধুদেরকে আমন্ত্রণ জানাবেন, যারা আপনাকে উৎসাহিত করে। কেউ আজ প্রেম সম্পর্কে জড়িয়ে যেতে পারেন। আপনার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে উদাসীন থাকার কারণে সেই পরিকল্পনা বাস্তব নাও হতে পারে । আজ অতিরিক্ত গল্পের কারণে দিনের কিছুটা সময় নষ্ট হবে। ভুল যোগাযোগ ঘটতে পারে।

প্রতিকার – আজকের জন্য প্রতিকার থাকবে যে কোন সুগন্ধি তেল মাথায় দিতে পারেন

 

আজকের রাশিফল কুম্ভ রাশি

আপনার চারপাশের মানুষ যারা আপনাকে ভালোবাসে। তাদের সমর্থনেই আপনি বেশ খুশি অনুভব করবেন। অর্থ উপার্জনের দিকে আরও একধাপ এগিয়ে যাবেন । আপনার জীবন সঙ্গির অবহেলার জন্য সম্পর্কটি নষ্ট হতে পারে। পুরনো দিনের স্মৃতিগুলিকে আবার ফিরিয়ে আনুন এবং একটি সোনালী দিন পরিবারের সঙ্গে কাটান। আজ অনেক রোমান্টিক হয়ে উঠবেন মানসিক দিক থেকে। কর্মক্ষেত্র থেকে আজ বেশ ভালো ব্যবহার পাবেন। কোন সমস্যায় পড়লে দ্রুত আচরণ করে তার থেকে বেরিয়ে আসবেন । সাধারণত আপনার কর্ম ক্ষেত্রে আপনার সিনিয়ররা আপনাকে আজ অনেক সাহায্য করবে।

প্রতিকার – পরিবারের সদস্যদের ভালবাসা এবং স্নেহের জন্য চাল চিনি দুধ ইত্যাদি ধর্মীয় প্রতিষ্ঠানে দান করুন।

 

আজকের রাশিফল মীন রাশি

সকালটির ধ্যান দিয়ে শুরু করুন এতে আপনার মানসিকতা খুব উচ্চে থাকবে। কোন সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নেবেন না, বিশেষ করে আর্থিক কোন সিদ্ধান্ত একদমই না বুঝে ঝুঁকি নেবেন না। বাড়ির বাচ্চাদেরকে নিয়ে চিন্তা করুন , তাদেরকে সময় দিন। জীবনসঙ্গী আজ আপনার কাছে কিছু দাবি করতে পারে , তবে সেই ইচ্ছা আপনি পূরণ করতে সমর্থ হবেন না । আজ আপনি প্রয়োজনে অনেক বিচলিত থাকবেন। কোন কর্মস্থলে আপনার অ্যাপ্লিকেশন পাঠানো জন্য আজ দিনটি ভালো। আজ টিভি বা মোবাইলে সময় কাটানোর জন্য অনেক দরকারি কাজের কথা ভুলে যাবেন। আজ বৈবাহিক জীবন বেশ ভালো কাটবে।

প্রতিকার – আর্থিকভাবে দুর্বল এমন কোন মেয়েকে ক্ষীর বা পায়েস প্রদান করলে পরিবারের সুখ বৃদ্ধি পাবে।

 

আজকের রাশিফল ২৩ মে ২০২৪ দৈনিক রাশিফল | Ajker Rashifal bengali 23 May 2024 |  Rashifal Today

ajker rashifal,ajker bangla rashifal,rashifal today,daily rashifal,dainik rashifal in bengali,ajker rashifal bangla live,bangla rashifal,ajker rashifal 22 may 2024,

আজকের রাশিফল ২৩ মে ২০২৪ দৈনিক রাশিফল | Ajker Rashifal bengali 23 May 2024 |  Rashifal Today

ajker rashifal,ajker bangla rashifal,rashifal today,daily rashifal,dainik rashifal in bengali,ajker rashifal bangla live,bangla rashifal,ajker rashifal 22 may 2024, aaj ka rashifal,rashifal 2024,ajker rashifal bangla,ajker rashifal 21 may 2024, aj ka rashifal,ajker rashifal 1 may 2024,ajker rashifal 5 may 2024,ajker rashifal 4 may 2024, ajker rashifal mesh rashi,ajker rashifal tula rashi,ajker rashifal 16 may 2024,ajker rashifal kumbh rashi

আজকের রাশিফল,দৈনিক রাশিফল,রাশিফল,রাশিফল 2023,রাশিফল ২০২৪,প্রতিদিন রাশিফল,আজকের ভাগ্যচক্র,আজকের রাশিফল ২২ মে ২০২৪, আজকের রাশিফল ২১ মে ২০২৪,বুধবারের রাশিফল,আজকের রাশি ফল,আজকের রাশিফল ১৯ এপ্রিল ২০২৪, শনিবারের রাশিফল,#আজকের রাশিফল,রাশিফল আজকের,মঙ্গলবারের রাশিফল, শুক্রবারের রাশিফল,আজকের রাশিফল ২০২৩,বৃহস্পতিবারের রাশিফল, আজকের রাশিফল ১ মে ২০২৪,আজকের রাশিফল ৫ মে ২০২৪, আজকের রাশিফল ৪ মে ২০২৪,আজকের বাংলা রাশিফল,আজকের দৈনিক রাশিফল,আজকের রাশিফল ২৩ মে ২০২৪

Leave a Comment