Prashant Kishor : এবার মুখ্যমন্ত্রী ভোটে লড়বেন প্রশান্ত কিশোর ইঙ্গিত | প্রশান্ত কিশোরের মুখ্যমন্ত্রী হওয়ার সুযোগ কতটা ?

Prashant Kishor – এবার মুখ্যমন্ত্রী ভোটে লড়বেন প্রশান্ত কিশোর ইঙ্গিত দিলেন। বিভিন্ন রাজ্যের হয়ে প্রশান্ত কিশোর নির্বাচনী প্রসঙ্গে বারবার নিজের নাম জড়িয়েছেন এবার নিজেই 2025 সালের বিধানসভা ভোটে বিহারের হয়ে লরবেন বলে আভাস দিয়েছেন তিনি।

 

  • আমি কখনো নিজেকে মুখ্যমন্ত্রী হিসেবে ঘোষণা করি নি
  • প্রশান্ত কিশোরের নিজস্ব কোন দল নেই
  • নরেন্দ্র মোদী তৃতীয়বার সরকার গঠন করলে পেট্রোল এবং ডিজেল FST / এফ এস টি এর আওতায় চলে আসতে পারে

 

Prashant Kishor : এবার মুখ্যমন্ত্রী ভোটে লড়বেন প্রশান্ত কিশোর

প্রশান্ত কিশোর যাকে সকলে PK ( পিকে ) এই শর্ট নামেই সব থেকে বেশি জানে তিনি সম্প্রতি একটি ইন্টারভিউতে বলেন ২০২৫ সালে বিহারের জনসুরাজ থেকে জিতে তিনি ক্ষমতায় আসবেন, ২০২৫ আসনে ভোটে লড়বেন জনসুরাজ তিনি আরো আশাবাদী ২০২৫ সালে নিজের জোরেই তার দল জিতে বিধানসভা গঠন করবে, তিনি আরো জানান যদি তার দল জিততে না পারে তবে তিনি নিজেই সমস্ত প্রয়াস ছেড়ে দেবেন।

 

বিহারের মুখ্যমন্ত্রী পদে নতুন মুখ প্রশান্ত কিশোর

সম্প্রতি সেই ইন্টারভিউতে তাকে বিহারের বিধানসভা ভোট নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয়, তাকে প্রশ্ন করা হয় জনসুরাজ সরকার জিতলে তিনি কি মুখ্যমন্ত্রী হবেন ? এর উত্তরে তিনি কৌশল অবলম্বন করে বলেন আমি কখনো নিজেকে মুখ্যমন্ত্রী হিসেবে ঘোষণা করি নি, আর প্রশান্ত কিশোরের নিজস্ব কোন দল নেই তিনি আরো বলেন তার রাজনৈতিক ভবিষ্যৎবাণী ভুল হবেনা তিনি যথেষ্ট আশাবাদী।

 

সংবাদ মাধ্যমের উত্তরে তিনি আরো জানান যদি জনসুরাজ ক্ষমতায় না আসে তবে তখন আমাকে আপনারা যা বলবেন আমি তাই করতে রাজি হব প্রয়োজনে আমি সমস্ত প্রচেষ্টা ছেড়ে দিতেও রাজি আছি।

 

পাশাপাশি নরেন্দ্র মোদী তৃতীয়বার সরকার গঠন করলে কি কি পরিবর্তন দেশের জন্য হতে পারে তা নিয়েও একটি ভবিষ্যদ্বাণী দিয়েছেন এই ভোট কুশলী প্রশান্ত কিশোর।

তার মতে তৃতীয় বার সরকার গঠন হলে পেট্রোল এবং ডিজেল FST / এফ এস টি এর আওতায় চলে আসতে পারে এবং রাজ্যগুলি কেন্দ্রের প্রতি আরো বেশি আনুগত্য প্রকাশ করবে পাশাপাশি নরেন্দ্র মোদীর গঠন করা তৃতীয় সরকার প্রতিটি রাজ্যের অর্থনৈতিক স্বাধীনতাই প্রতিবন্ধকতা তৈরি করবে।

পাশাপাশি নদীর এই সরকার গঠনের ফলশ্রুতি হিসেবে পেট্রোল এবং ডিজেল চলে আসবে জিএসটি / GST এর আওতায় পরিকাঠামগত এবং প্রশাসনিক নানা পরিবর্তন হতে পারে বলে এই ভোট কুশলী অনুমান করেছেন।

 

প্রশান্ত কিশোরের মুখ্যমন্ত্রী হওয়ার সুযোগ কতটা ?

ভারতবর্ষের বিভিন্ন রাজ্যে প্রশান্ত কিশোর  বিভিন্ন ভোটের পরিসংখ্যানগত দিকটি বিচার করে ভোটের সিস্টেমকে এবং তার ফলকে পাল্টে দিতে সমর্থ হয়েছেন, তার চিন্তা ধারা এবং তার ফলশ্রুতি আমাদের সকলেরই জানা, এদিক থেকে তার ভোট কুশলী বুদ্ধি অনেকের থেকে আলাদা, শুধুমাত্র ভোটের কৌশল প্রদান করার জন্য কোটি কোটি টাকা তিনি নিয়ে থাকেন, তিনি জানেন বিরোধীপক্ষের দুর্বলতা এবং বিরোধীপক্ষের সফলতা কোথায়।

এই কারণে তিনি যদি ভোটে দাঁড়ান তবে সেই আসন থেকে তিনি জয়লাভ করতে পারে এবং তার এই ধরনের তীক্ষ্ণধার বুদ্ধি রাজনীতি এবং দেশের পক্ষে অবশ্যই সুবিধাজনক বলে তার মুখ্যমন্ত্রী হওয়ার সুযোগ থাকছে অনেকটাই এগিয়ে। এবার দেখার বিষয় তিনি জনসুরাজ থেকে জিততে পারেন কিনা এবং সমস্ত বিহারের মানুষজন কতটা দাবি করছে তার মুখ্যমন্ত্রী হওয়া

 

Prashant Kishor

Prashant Kishor : এবার মুখ্যমন্ত্রী ভোটে লড়বেন প্রশান্ত কিশোর ইঙ্গিত

প্রশান্ত কিশোর,প্রশান্ত কিশোর কে,প্রশান্ত কিশোর নিউজ,প্রশান্ত কিশোর তৃণমূল,প্রশান্ত কিশোরের খবর,প্রশান্ত কিশোর আনন্দবাজার,মমতা ব্যানার্জি প্রশান্ত কিশোর, মোদি প্রধানমন্ত্রী,পরবর্তী প্রধানমন্ত্রী,নরেন্দ্র মোদি, অমিত শাহ,আজতক বাংলা,এবিপি আনন্দ,সৌমিত্র খাঁ, বিধান সভা ২০১৯,মমতা ব্যানার্জি,এবিপি আনন্দ লাইভ,বিহারে পদযাত্রা,সুজাতা খাঁ মন্ডল,শুভেন্দু অধিকারী,অভিষেক ব্যানার্জি,বিধানসভা নির্বাচন, মমতা বন্দ্যোপাধ্যায়, aaj tak bangla,bangla videos

prashant kishor interview,prashant kishor news, prashant kishor latest interview, prashant kishor exclusive,prashant kishor latest news, prashant kishor latest, who is prashant kishor, prashant kishor latest interview in hindi, prashant kishor ndtv interview,

চার দিনের মধ্যে জবাব দিতে হবে – মমতা বন্দ্যোপাধ্যায়কে আইনি চিঠি পাঠালেন কার্তিক মহারাজ

Leave a Comment