Realme GT 6 : ভারতের বাজারে কবে আসছে রিয়েলমি জিটি ৬, স্পেসিফিকেশন, দাম, এবং ফিচারস

Realme GT 6 : রিয়েলমি তাদের নতুন ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোন, রিয়েলমি জিটি ৬, ভারতে আনতে চলেছে। এই ফোনটি সম্পর্কে এখনও পর্যন্ত অনেক কিছুই লিক হয়েছে এবং কোম্পানি আগামী ২০ জুন, ২০২৪ এ ভারতে এটি লঞ্চ করার ঘোষণা করেছে। চলুন, এই ফোনটির সম্পর্কে এখন পর্যন্ত আমরা যা জানি, সেগুলি দেখা নেওয়া যাক:

 

Realme GT 6

এই স্পেসিফিকেশানগুলি এখনও পর্যন্ত লিক করা তথ্যের উপর ভিত্তি করে তৈরি। ফোনটি লঞ্চ হওয়ার সময় কিছু পরিবর্তন হতে পারে। তবে, আন্দাজ করা যায় ₹24,200 থেকে শুরু হতে পারে। (The official price of the phone has not been announced yet. However, it is estimated that the price may start from ₹24,200 based on the Chinese model Realme GT Neo 6)

Realme GT 6, mobile news in bengali, upcoming gaming mobile, realme new mobile,

 

Realme GT 6 লঞ্চ (Launch and Availability):

  • রিয়েলমি জিটি ৬ আগামী ২০ জুন, ২০২৪ এ ভারতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। (The Realme GT 6 is expected to launch in India on June 20, 2024)

 

  • কোম্পানিটি ফোনটি ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করবে বলে আশা করা হচ্ছে। (The phone is expected to be sold through Flipkart)

 

Realme GT 6 : স্পেসিফিকেশান (Specifications):

  • ডিসপ্লে (Display): 6.78 ইঞ্চি FHD+ AMOLED punch-hole डিসপ্লে (display) থাকতে পারে, যার রিফ্রেশ রেট 120Hz হবে। (It may have a 6.78-inch FHD+ AMOLED punch-hole display with a 120Hz refresh rate)

 

  • প্রসেসর (Processor): সর্বশেষতম কোয়ালকম স্ন্যাপড্রাগন 8S Gen 3 চিপসেট থাকতে পারে। (It may be powered by the latest Qualcomm Snapdragon 8S Gen 3 chipset)

 

  • স্টোরেজ (Storage): 16GB পর্যন্ত RAM এবং 1TB পর্যন্ত স্টোরেজ থাকতে পারে। (It may come with up to 16GB of RAM and up to 1TB of storage)

 

  • ক্যামেরা (Camera): পিছনে 50MP Sony IMX882 প্রাইমারি সেন্সার সহ ডুয়াল ক্যামেরা সেটআপ এবং সামনে 32MP সেলফি ক্যামেরা থাকতে পারে। (It may have a dual camera setup on the back with a 50MP Sony IMX882 primary sensor and a 32MP selfie camera on the front)

 

  • ব্যাটারি (Battery): 5500mAh ব্যাটারি এবং 120W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। (It may have a 5500mAh battery with support for 120W fast charging)

 

আরও মোবাইলের খবর

Xiaomi 14 CIVI Mobile News In Bengali

 

Realme GT 6 : অন্যান্য (Other Features):

  • Android 14 Realme UI 5 সহ অপারেটিং সিস্টেম থাকতে পারে। (It may come with the Android 14 Realme UI 5 operating system)

 

  • Gorilla Glass Victus প্রোটেকশন থাকতে পারে। (It may have Gorilla Glass Victus protection)

 

Realme GT 6 দাম (Price):

  • ফোনের দামের আনুষ্ঠানিক ঘোषणা এখনও হয়নি। তবে, চীনা মডেল Realme GT Neo 6 এর দামের উপর ভিত্তি করে আন্দাজ করা যায় যে, ভারতে Realme GT 6 এর দাম ₹24,200 থেকে শুরু হতে পারে। (The official price of the phone has not been announced yet. However, based on the price of the Chinese model Realme GT Neo 6, it is estimated that the price of the Realme GT 6 in India may start from ₹24,200)

 

মনে রাখবেন Abot Realme GT 6: এই স্পেসিফিকেশানগুলি এখনও পর্যন্ত লিক করা তথ্যের উপর ভিত্তি করে তৈরি। ফোনটি লঞ্চ হওয়ার সময় কিছু পরিবর্তন হতে পারে। (Please note that these specifications are based on leaked information so far.

Redmi 13 4G : লঞ্চ হল Redmi 13 4G স্মার্টফোন 108MP ক্যামেরা, 8GB RAM, 5,030 mAh ব্যাটারি সহ

Leave a Comment