Xiaomi 14 Civi : ভারতে শীঘ্রই লঞ্চ, Civi সিরিজের প্রথম ফোন – প্রকাশ্যে এল প্রসেসর, ক্যামেরা, ডিসপ্লে এবং ব্যাটারি ডিটেইলস

Xiaomi 14 Civi : ভারতে শীঘ্রই লঞ্চ,Civi সিরিজের প্রথম ফোন – প্রকাশ্যে এল প্রসেসর, ক্যামেরা, ডিসপ্লে এবং ব্যাটারি ডিটেইলস, অনেক দিন বাদে কোম্পানি তাদের Civi সিরিজ নিয়ে আসতে চলেছে। কোম্পানির পক্ষ থেকে এখনও পর্যন্ত এ ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানানো হয়নি, কিন্তু বাজারে লঞ্চ হওয়ার আগেই ইন্টারনেটে এই ফোনের রিটেল বক্সের ফটো লিক হয়ে গেছে।

Xiaomi 14 Civi

ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Xiaomi -এর Civi সিরিজের প্রথম ফোন,14 Civi। 12 জুন, 2024 এ ভারতে এই ফোনটির লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোম্পানি এখনও পর্যন্ত ফোনের সব স্পেসিফিকেশান প্রকাশ করেনি, তবে কিছু গুরুত্বপূর্ণ বিষয় আমরা জানতে পেরেছি। চলুন, Xiaomi 14 Civi সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক:

Xiaomi 14 Civi, Xiaomi 14 Civi price, Xiaomi 14 Civi in ndia, Xiaomi 14 Civi in bengali, new Xiaomi 14 Civi in bengali, mobile news in bengali,

Xiaomi 14 Civi Design: 

  • ফোনটিতে একটি আকর্ষণীয় ফ্লোটিং কোয়াড-কার্ভড ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। (The phone is expected to have an attractive floating quad-curved display)

 

  • এই কার্ভড ডিসপ্লেটিতে বেশ স slim bezels থাকবে বলে মনে করা হচ্ছে। (This curved display is expected to have very slim bezels)

 

Xiaomi 14 Civi  ডিসপ্লে (Display):

  • 6.55 ইঞ্চি 1.5K Vivid স্ক্রিন থাকতে পারে। (It may have a 6.55-inch 1.5K Vivid screen)

 

  • 120Hz রিফ্রেশ রেটের সাথে ফোনটিতে গতির পারফর্মেন্স দেবে বলে আশা করা হচ্ছে। (A smooth performance with a 120Hz refresh rate is expected)

 

Xiaomi 14 Civi  ক্যামেরা (Camera):

  • লিকা হওয়া তথ্য অনুসারে, ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। (According to leaked information, the phone will have a triple camera setup on the back)

 

  • Leica সঙ্গে সহযোগিতায় তৈরি এই ক্যামেরা সেটআপের প্রধান ক্যামেরাতে 50MP সেন্সার থাকতে পারে। (The main camera of this camera setup, co-developed with Leica, may have a 50MP sensor)

 

  • সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে ডুয়াল 32MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকতে পারে। (The phone may have dual 32MP front-facing cameras for selfies and video calling)

 

Xiaomi 14 Civi অন্যান্য বৈশিষ্ট্য (Other Features):

  • Dolby Vision Atmos এবং HDR 10+ সাপোর্ট সহ স্টেরিও স্পিকার থাকতে পারে। (It may have stereo speakers with Dolby Vision Atmos and HDR 10+ support)

 

  • ফোনটিতে শক্তিশালী পারফর্মেন্সের জন্য কোন লেটেস্ট প্রসেসর সহ আসবে বলে আশা করা হচ্ছে। (this mobile is expected to come with a latest processor for powerful performance)

 

  • ফোনটির MIUI 14 অপারেটিং সিস্টেম থাকবে বলে আশা করা হচ্ছে। (The phone is expected to have the MIUI 14 operating system)

 

Xiaomi 14 Civi  মূল্য (Price):

  • ফোনের দামের আনুষ্ঠানিক ঘোषणা এখনও হয়নি। তবে, mid-range ফোন হিসাবে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। (The official price of the phone has not been announced yet. However, it is likely to be launched as a mid-range phone)

 

Xiaomi 14 Civi  উপসংহার (Conclusion):

ফোনটিতে 14 Civiএকটি আকর্ষণীয় ফোন বলে মনে হচ্ছে, যেটি দুর্দান্ত ক্যামেরা, সুন্দর ডিসপ্লে এবং শক্তিশালী পারফর্মেন্সের প্রতিশ্রুতি দেয়।

Realme GT 6 : ভারতের বাজারে কবে আসছে রিয়েলমি জিটি ৬, স্পেসিফিকেশন, দাম, এবং ফিচারস

Leave a Comment