Free Fire খেলার জন্য কোন মোবাইল ভালো 10000 টাকার নিচে Kivabe.in

 বর্তমানে, খুব কম গেম রয়েছে যা Pub G মোবাইল গেমটিকে টপকে দিতে  দিতে পারে। তবে Free Fire ফ্রি ফায়ার অবশ্যই সেগুলির মধ্যে একটি যা খুুুব সহজেই পাবজি গেম টি কে হারাতে পারে। প্রায় 600 এমবি স্টোরেজঃ যুক্ত এই গেম তবে অনেক মিড-রেঞ্জের ফোন এটিকে খুব ভালোভাবে চালাতে সক্ষম, কারণ ভাল গেমিং ডিভাইসগুলির জন্য শক্তিশালী প্রসেসর এবং সিপিইউ প্রয়োজন, সেই সকল ফোন গুলোতে এই ধরনেেের প্রসেসর দেওয়া হয়। এই বিষয়টি মাথায় রেখে, আমরা 10000 টাকার নিচে সেরা গেমিং ফোনের একটি তালিকা তৈরি করেছি যা ফ্রি ফায়ারকে সুন্দরভাবে চালাতে পারে।

Free Fire খেলার জন্য কোন মোবাইল ভালো 10000 টাকার নিচে
Kivabe.in


  একটি গেমিং ফোন অনেক ফিচার যুক্ত হয়ে থাকে যে সকল ফিচারস গুলির জন্য সেই ফোন খুব ভালোভাবে অনেক বড় মাপের গেমকে স্মুথলি সহজ দক্ষতার সঙ্গে খেলতে সাহায্য করে। যেমন পাবজি মোবাইল গেম টি খেলতে গেলে অতিরিক্ত ক্ষমতা সম্পন্ন প্রসেসর OR সিপিইউ যুক্ত মোবাইল ফোনের প্রয়োজন হয় কিন্তু সেক্ষেত্রে মাত্র 600 mb যুক্ত এই ফ্রি ফায়ার গেম খেলার জন্য কত মাত্রার হাই এন্ড গেমিং মোবাইল না হলেও তা খেলা সম্ভব। 

    যেকোনো মোবাইলের প্রাণ হলো তার প্রসেসর বা সিপিইউ অর্থাৎ প্রসেসর সিপিইউ যত শক্তিশালী হবে ততো দ্রুত এবং ভালোভাবে চলতে সক্ষম হবে তাই এখানে যে সকল মোবাইল গুলি 10 হাজার টাকার নিচে এবং তাদের প্রসেসর সিপিইউ খুব উন্নত মানের Free Fire ফ্রি ফায়ার খেলার জন্য উপযুক্ত মনে হবে সে গুলি সম্পর্কে আলোচনা করা হলো।

  নিচে দেওয়া এই সকল ফোন গুলির মধ্যে যে ফোনটি সম্পর্কে তার স্পেসিফিকেশন বা সমস্ত ফিচারস আপনার ভালো লাগবে আপনি এখান থেকে ক্লিক করে কিনতে পারেন। কিন্তু তার আগে দেখেনি যে আসলে ফ্রী ফায়ার কি ।


ফ্রী ফায়ার কি ?

    ফ্রী ফায়ার হলো একটি ব্যাটেল গ্রাউন্ড অ্যাপ্লিকেশন যার মাধ্যমে অনলাইনে বন্ধু-বান্ধবের সঙ্গে খুব সহজেই টিম তৈরি করে ব্যাটেল গ্রাউন্ড যুদ্ধ করা যায়। এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে কম্পিউটারে অনেক পুরানো আইজিআই গেম এর মত যুদ্ধ খেলা সম্ভব। এখানে মোবাইলে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে এবং অনেক রিসার্চ এর মাধ্যমে আপনি খুব ভালোভাবে পাবজির মতো মজা পেতে পারেন। 

    অনেকে মনে করেন যে ফ্রী ফায়ার অ্যাপ্লিকেশন বা গেমটি কি ভারতীয় না চীনদেশীয়। এর উত্তরে বলে দেয়া উচিত যে ফ্রী ফায়ার এই অ্যাপ্লিকেশন বা গেমটি তৈরি করেছে সি লিমিটেড নামে একটি সংস্থা। যে সংস্থাটির প্রতিষ্ঠাতা ও সিইও হলো ফরেস্ট লি। এনার জন্ম চীনদেশে হলেও বর্তমানে তিনি সিঙ্গাপুরের বাসিন্দা। সুতরাং আপনি এই অ্যাপ্লিকেশনটি কে নির্ভয় আপনার মোবাইলে ইন্সটল করে ব্যবহার করতে পারেন।


Free Fire খেলার জন্য কোন মোবাইল ভালো

   নিচে দেওয়া সকল ফোন গুলির বিভিন্ন রকম ফিচারস সংক্রান্ত ভিডিও এখানে দেওয়া হলো যেখানে ফ্রি ফায়ার খেলার জন্য কোন মোবাইল ভালো তা খুব ভালোভাবে নিজেই উপলব্ধি করতে পারবেন। একটি ফোনের যে সকল বিষয় গুলি দেখে আমরা সে টি কেমন হবে বা Free Fire ফ্রী ফায়ার এবং পাবজি খেলার জন্য উপযুক্ত হবে কিনা জানতে পারবো সেই সকল পেজগুলি এখানে সুন্দরভাবে উপস্থাপন করা হল মডেল নাম্বার সহ। চলুন তাহলে শুরু করা যাক 10 হাজার টাকার নিচে যে সকল মোবাইল দিয়ে খুব সহজেই Free ire / ফ্রি ফায়ার খেলার সহজ হবে সেই মোবাইল গুলি সম্পর্কে দেখেনি। 

READ MORE 

Redmi Note 7 pro

এই স্মার্টফোনটিতে 6.3 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এবং প্রসেসর টি  এই দামের সীমাতে থাকা অন্য ফোনের তুলনায় আরও ভাল করে তুলেছে। এটিতে একটি স্ন্যাপড্রাগন 675 প্রসেসর রয়েছে, এটি বড়ো মাপের গেমগুলি সহজেই পরিচালনা করে। এবং এটি 4000 এমএএইচ ব্যাটারি ফ্রি ফায়ারে দীর্ঘতর গেমিং সেশনের জন্যও দরকার ।

Free Fire খেলার জন্য কোন মোবাইল ভালো 10000 টাকার নিচে Kivabe.in
Kivabe.in


  এই মোবাইলটি সর্বপ্রথম 2009 সালের মার্চ মাসে বাজারে আসে যা 186 গ্রাম ওজন যুক্ত গরিলা গ্লাস ফাইভ এর সঙ্গে এবং Dual-Sim সাপোট যুক্ত। 

  অ্যান্ড্রয়েড পাই অর্থাৎ নয় যা অ্যান্ড্রয়েড টেন পর্যন্ত আপডেট হতে পারে এবং এম আই ইউ আই 12 পর্যন্ত সাপোর্ট নেবে। কলা কম অর্থাৎ স্নাপড্রাগণ 675 যুক্ত 11 ন্যানোমিটার হওয়ার জন্য খুব সহজেই ব্যাটারি ব্যাকআপ ভালো মাপের দিতে পারে। গেম খেলার জন্য এটি আরো বেশি ভূমিকা গ্রহণ করে কারণ এর জিপিইউ খুব সুন্দর আদ্রেনো 612 পাওয়ার বিশিষ্ট।  


Motorola One Macro

এই তালিকার দ্বিতীয় ফোনটি হ'ল মটোরোলা ওয়ান ম্যাক্রো। এটি একটি মেডিয়েটেক পি 70 প্রসেসর দ্বারা চালিত, যা ভারী গেমস বিনা ঝামেলাতে চালাতে সহায়তা করে। এছাড়াও, এটি একটি 6.2 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে সহ আসে, যা Free Fire ফ্রি ফায়ারের মতো গেম খেলতে আদর্শ। ডিভাইসটিতে 4000 এমএএইচ, দীর্ঘস্থায়ী ব্যাটারিও রয়েছে।

Motorola One Macro on free game
Kivabe.in


    এই মোবাইলটি 2019 সালের অক্টোবরে সর্ব প্রথম বাজারে আসে যা 186 গ্রাম ওজন যুক্ত ডুয়াল সিম সাপোর্টেড / হাইব্রিড এলসিডি যুক্ত। মিডিয়াটেকের p70 প্রসেসর 12 ন্যানোমিটার প্রযুক্তির উপর গড়ে উঠেছে এর সঙ্গে অক্টাকোর যুক্ত মালি জিপিইউ ব্যবহার করা হয়েছে যা খুব সহজেই ফ্রী ফায়ার মোবাইল গেম টি কে চালাতে সক্ষম। 

    এই মোবাইলটিতে 6.2 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে এবং দুর্দান্ত ব্যাটারি লাইফ যুক্ত 4000mh এর দীর্ঘসময়ের ফ্রী ফায়ার পাবজি খেলার উপযুক্ত ব্যাটারি যুক্ত হয়েছে। 


Realme C3

রিয়েল মি সি 3 সর্বশেষতম মিড-রেঞ্জের পাওয়ার হাউস। এটি মেডিয়েটেক হেলিও জি 70 প্রসেসর যুক্ত।  প্রসেসরটি গেমিং এবং মাল্টিটাস্কিংকে অনায়াসে সহজ করে তোলে এবং এই ডিভাইসটিতে 6.52 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে সহ একটি বিশাল 5000 এমএএইচ ব্যাটারি যুক্ত হয়ে আসে।যা ফ্রী ফায়ার Free Fire বা পাবজির মতো গেম কে অনায়াসে দীর্ঘক্ষন ধরে খেলতে সক্ষম করে তোলে।

Realme C3 free fire
Kivabe.in


   মিডিয়াটেকের যেসকল প্রসেসর গুলি গেমিং এর জন্য পরবর্তীতে উপযুক্ত করে তোলা হয়েছে


Asus Zenfone Max M2

আসুস জেনফোন ম্যাক্স এম 2 10,000 এর অধীনে সর্বাধিক দেখা স্মার্টফোনগুলির মধ্যে একটি। এটিতে 4000 এমএএইচ ব্যাটারি রয়েছে এবং এটি একটি শক্তিশালী স্ন্যাপড্রাগন 632 প্রসেসর দ্বারা চালিত। আসুস ম্যাক্স এম 2 এ 6.26 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লেও রয়েছে, যার অর্থ ফ্রি ফায়ার বাজানো বেশ কার্যকর হবে।

Asus Zenfone Max M2 for free fire
Kivabe.in



Realme 5i

রিয়েল মি 5 আই হল Free Fire ফ্রি ফায়ার খেলার জন্য অন্যতম সর্বশেষ ফোনগুলির মধ্যে একটি। এটি স্ন্যাপড্রাগন 665 প্রসেসর দ্বারা চালিত এবং দীর্ঘস্থায়ী 5000 এমএএইচ ব্যাটারির পাশাপাশি একটি 6.5 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এই সকল ফিচারস গুলির জন্য এই মোবাইল ফোনটিতে শুধুমাত্র ফ্রী ফায়ার নয় high-end বা বড় মাপের পাবজি মোবাইল গেম টি ও খুব সহজেই খেলা সম্ভব। 

Free Fire ফ্রি ফায়ার খেলার Realme 5i
Kivabe.in


    সুতরাং ফ্রি ফায়ার খেলার জন্য যে সকল মোবাইল গুলি খুবই ভালো তার মধ্যে রিয়েল মি ফাইভ আই মোবাইলটি অনেক উপযুক্ত দীর্ঘক্ষন ধরে ফ্রী ফায়ার খেলে মনোরঞ্জন করার জন্য সুতরাং আপনার গেমিং মোবাইল এর জন্য অবশ্যই আপনি এই মোবাইলটি কে বেছে নিতে পারেন।


Vivo U10

ভিভো ইউ 10 হ'ল কোম্পানির প্রথম ইউ সিরিজ ফোন যা একটি পাওয়ার হাউস যখন কর্মক্ষমতা এবং গেমিংয়ের কথা আসে তখন এর কোয়ালকম স্ন্যাপড্রাগন 665 (11 এনএম) অক্টা-কোর প্রসেসর এবং অ্যাড্রেনো 610 জিপিইউ রয়েছে যে মোবাইলটিতে সেটি অবশ্যই ফ্রি ফায়ার খেলার জন্য চরম মাত্রায় উপযুক্ত একটি মোবাইল ফোন। 

Vivo U10 free fire
Kivabe.in


এছাড়াও মোবাইলটিতে, 3 জিবি / 4 জিবি র‌্যাম রয়েছে এটি অ্যান্ড্রয়েড গেমারদের পছন্দমতো একটি ডিভাইস যারা কিছু স্মুথ গেমিং অভিজ্ঞতা খুঁজছে তাদের জন্য এই মোবাইলটি অত্যন্ত উপযুক্ত হবে।  এটিতে এইচডি + আইপিএস ডিসপ্লে রয়েছে যা ফোনে কিছু দেখার সেরা অভিজ্ঞতা দেয়।

প্রসেসর - কোয়ালকম স্ন্যাপড্রাগন 665, 2.0 গিগাহার্টজ যা 8 টি কোর প্রসেসর।

জিপিইউ (গ্রাফিক্স প্রসেসিং ইউনিট) - অ্যাড্রেনো 610

র‌্যাম - 3 জিবি / 4 জিবি

স্ক্রিনের আকার - 6.35 ইঞ্চি

স্ক্রিন রেজোলিউশন - 720 × 1544 পিক্সেল (ফুল এইচডি) সহ আইপিএস ।

স্টোরেজ ক্যাপাসিটি - 32 জিবি / 64 জিবি

ব্যাটারি ক্ষমতা - 5000 এমএএইচ (18 ওয়াট দ্রুত চার্জিং)।

অপারেটিং সিস্টেম - অ্যান্ড্রয়েড পাই 9.0, 

ক্যামেরা রিয়ার এবং ফ্রন্ট - 13 এমপি (এফ / 2.2 অ্যাপারচার) + 8 এমপি (এফ / 2.2 অ্যাপারচার) + 2 এমপি (এফ / 2.4 অ্যাপারচার), 8 এমপি (এফ / 1.8 অ্যাপারচার) সহ সামনের ক্যামেরা


READ MORE 

Realme 5

রিয়েল মি 5 তালিকার অন্যতম গুরুত্বপূর্ণ সংযোজন এবং এটির অত্যন্ত অল্প দামের একটি ফ্রি ফায়ার খেলার জন্য উপযুক্ত গেমিং মোবাইল কম দামে Free Fire ফ্রি ফায়ার গেম এর জন্য পাওয়া যায়। 

এই অবিশ্বাস্য গেমিং ফোনটি 3 জিবি র‌্যামের সাথে 64 বিট, অক্টা-কোয়ার কোয়ালকম স্ন্যাপড্রাগন 665 প্রসেসরে চালিত হয়।

free fire on Realme 5
Kivabe.in


উল্লেখযোগ্যভাবে, স্ন্যাপড্রাগন 665 স্ন্যাপড্রাগন 660 এর চেয়ে কিছুটা বেশি শক্তিশালী।

এছাড়াও, পর্যাপ্ত স্টোরেজ রয়েছে কারণ এটি 32 গিগাবাইট অভ্যন্তরীণ মেমরির সাথে আসে যা একটি মাইক্রো এসডি কার্ড স্লট ব্যবহার করে 256 গিগাবাইটে বাড়ানো সম্ভব। প্রসেসরের ব্যাক করা একটি উল্লেখযোগ্য পরিমাণে 5000 এমএএইচ-র ক্ষমতার ব্যাটারি যা উচ্চ-শেষের গেমগুলি খেলার পরেও কয়েক ঘন্টার জন্য সহজেই টিকে থাকে।


প্রসেসর - কোয়ালকম স্ন্যাপড্রাগন 665 অক্টা-কোর 64 বিট প্রসেসর দ্বারা চালিত।

গতি - ২.০ গিগাহার্টজ

জিপিইউ (গ্রাফিক্স প্রসেসিং ইউনিট) - অ্যাড্রেনো 610 গ্রাফিক্স প্রসেসর।

র‌্যাম - 3/4 গিগাবাইট র‌্যাম গেমিং এবং মাল্টিটাস্কিংয়ের জন্য পর্যাপ্ত।

স্ক্রিন সাইজ - 6.5 ইঞ্চি স্ক্রিন।

স্ক্রিন রেজোলিউশন - এইচডি + 1600 * 720 পিক্সেল সহ আইপিএস প্রদর্শন (এফএইচডি, 19: 9)।

স্টোরেজ ক্ষমতা - 32 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ, একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে 256 গিগাবাইটে বাড়ানো সম্ভব।

ব্যাটারি ক্ষমতা - 5000 এমএএইচ (প্রচুর ব্যাটারি ক্ষমতা)।

অপারেটিং সিস্টেম - রঙ ওস 6.2 সহ অ্যান্ড্রয়েড পাই 9.0।

কোয়াড রিয়ার ক্যামেরা - 12 এমপি + 8 এমপি + 2 এমপি + 2 এমপি।

সামনের ক্যামেরা - 12-মেগাপিক্সেলের সামনের সেলফি ক্যামেরা

ডুয়াল সিম সমর্থন - হ্যাঁ 4 জি ভোল্টের সাথেও।

ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার - হ্যাঁ পিছনে



Xiomi Redmi 7

মোবাইলটি একটি সাধারণ শাওমি ডিজাইনের সাথে আসে এবং এতে 1.8 গিগাহার্টজ ক্লকড কোয়ালকম স্ন্যাপড্রাগন 632 অক্টা-কোর প্রসেসর রয়েছে। 725 মেগাহার্টজের গতি সহ অ্যাড্রেনো 506 জিপিইউ রয়েছে।

যারা নির্ভরযোগ্য এবং সস্তা শাওমি ফোন খুঁজছেন তারা শাওমি রেডমি 7-র বিকল্প বেছে নিতে পারেন।

Xiomi Redmi 7 free fire
Kivabe.in


শাওমি রেডমি 7 এর মূল বৈশিষ্ট্য

প্রসেসর - কোয়ালকম স্ন্যাপড্রাগন 632 অক্টা-কোর 1.8 গিগাহার্টজ এ দাঁড়িয়েছে

জিপিইউ (গ্রাফিক্স প্রসেসিং ইউনিট) - অ্যাড্রেনো 506

র‌্যাম - 2 জিবি / 3 জিবি

স্ক্রিনের আকার - 6.26 ইঞ্চি

স্ক্রিন রেজোলিউশন - 720 * 1520 পিক্সেল, 282 পিপিআই সহ আইপিএস এলসিডি ডিসপ্লে

স্টোরেজ ক্যাপাসিটি - 32 জিবি, 128 গিগাবাইট পর্যন্ত প্রসারিত

ব্যাটারি ক্ষমতা - অপসারণযোগ্য 4000 এমএএচ

অপারেটিং সিস্টেম - এমআইইউআই 10 এর সাথে অ্যান্ড্রয়েড পাই 9.0।

ক্যামেরা রিয়ার এবং ফ্রন্ট - পিডিএএফ রিয়ার ক্যামেরা সহ 12+ 2 এমপি (চ / 2.2), এবং 8 এমপি ফ্রন্ট ক্যামেরা।



Vivo Y 93

ভিভো ওয়াই 93 ভিভোর পক্ষে সেরা বিক্রয়ক এবং এটি 10000 টাকার মধ্যে পাওয়া অন্যতম সেরা Free Fire / ফ্রি ফায়ার খেলার জন্য ভালো মোবাইল। অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি 22 প্রসেসর এবং মালি জি পি ইউ 8320 দ্বারা চালিত এটি শালীন গেমিং এবং সাধারণ পারফরম্যান্স সরবরাহ করে।

এটি এই দামের সীমাতে দ্রুততম মোবাইল নয় তবে আপনি ভিভো গেমিং ফোনটি খুঁজছেন তবে এটি একটি ভাল বিকল্প। এছাড়াও, এখানে একটি বড় 4030 এমএএইচ ক্ষমতার ব্যাটারি রয়েছে যা এই মোবাইলে গেম করার সময় দীর্ঘস্থায়ী হতে পারে।

Vivo Y 93 free fire
Kivabe.in


ভিভো ওয়াই 9 এর জন্য মূল স্পেসিফিকেশন

প্রসেসর - মিডিয়াটেক হেলিও পি 22 অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত।

জিপিইউ (গ্রাফিক্স প্রসেসিং ইউনিট) - মালি জিই 8383 20

র‌্যাম - 3 গিগাবাইট র‌্যাম গেমিং এবং মাল্টিটাস্কিংয়ের জন্য দুর্দান্ত।

স্ক্রিনের আকার - 6.22 ইঞ্চি বড় স্ক্রিন আকারের স্মার্টফোন।

স্ক্রিন রেজোলিউশন - এইচডি + 1520 * 720 পিক্সেল (দুর্দান্ত রেজোলিউশন) সহ আইপিএস এলসিডি ডিসপ্লে।

স্টোরেজ ক্যাপাসিটি - একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে 128 গিগাবাইটে প্রযোজ্য GB৪ জিবি।

ব্যাটারি ক্ষমতা - 4030 এমএএইচ (দুর্দান্ত ব্যাটারি লাইফ)।

অপারেটিং সিস্টেম - অ্যান্ড্রয়েড পাই 9.0 এবং ফুন্টুচ ওএস 4.5।

ক্যামেরা রিয়ার এবং ফ্রন্ট - 13 + 2 এমপি ডুয়াল অটোফোকাস রিয়ার ক্যামেরা এবং 8 এমপি ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।



Oppo A12 

oppo A12 সর্বশেষতম গেমিং ফোন যা 3 জিবি / 32 জিবি স্টোরেজ সহ এবং আপনি 4 জিবি / 64 জিবি সহ উচ্চতর রূপটি কিনতে পারেন। এটি 256 গিগাবাইট পর্যন্ত প্রসারিত স্টোরেজ সহ আসে।

মোবাইলটি শক্তিশালীকরণ হ'ল মেডিয়েটেক এমটি 6765 হ্যালো পি 35 (12 এনএম) চিপসেটটি সর্বোচ্চ গতিবেগ 2.3 গিগাহার্টজ এবং সেখানে জ্বলজ্বলে দ্রুত পাওয়ারভিআর জিই 8320 জিপিইউ রয়েছে।

Free Fire On Oppo A12
Kivabe.in


ডিভাইসটিতে ডায়মন্ড ব্লেজ ডিজাইন রয়েছে এবং এতে 720 × 1520 পিক্সেলের রেজোলিউশন সহ একটি ফুল এইচডি + 6.22-ইঞ্চি স্ক্রিন রয়েছে। ল্যাগ-ফ্রি গেমিং নিশ্চিত করতে এটি গেমস স্যুট বৈশিষ্ট্য সহ আসে।

প্রসেসর - মেডিয়েটেক এমটি 6765 হেলিও পি 35, অক্টা-কোর, ২.৩ গিগাহার্টজ

জিপিইউ (গ্রাফিক্স প্রসেসিং ইউনিট) - পাওয়ারভিআর জিই 8320

র‌্যাম- 3/4 জিবি র‌্যাম

স্ক্রিনের আকার- 6.22-ইঞ্চি

স্ক্রিন রেজোলিউশন- এইচডি + 720 × 1520 পিক্সেল, (270 পিপিআই পিক্সেল ঘনত্ব)

স্টোরেজ ক্যাপাসিটি - একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে 256 গিগাবাইট পর্যন্ত প্রসারিত সহ 32/64 জিবি স্টোরেজ।

ব্যাটারি ক্ষমতা - অপসারণযোগ্য 4230 এমএএইচ

অপারেটিং সিস্টেম- অ্যান্ড্রয়েড পাই 9.0 এর সাথে কালারওএস 6.

ক্যামেরা রিয়ার এবং ফ্রন্ট- 13 / এমপি 2 / এমপি f / 2.2 অ্যাপারচার রিয়ার এবং 5 এমপি ফ্রন্ট ক্যামেরা, এফ / 2.4



READ MORE 

আমার মতামত ::   একটি মোবাইল গেম দিয়ে খুব ভালোভাবে Free Fire / ফ্রী ফায়ার, পাবজি গেমের মত মোবাইল গেম খেলা সম্ভব তখনই যখন তার অর্থাৎ সেই মোবাইলের প্রসেসর এবং ব্যাটারি খুব উন্নত মানের হয় তখন। হঠাৎ ফ্রী ফায়ার / Free Fire খেলার জন্য কোন মোবাইল ভাল এই প্রশ্নের উত্তরে এ কথা বলবো যে যে মোবাইলের প্রসেসর এবং ব্যাটারি খুব উন্নতমানের হয় সেই মোবাইলের ফ্রী ফায়ার পাবজি কতগুলি খুব সহজে ভালোভাবে খেলা যায়। 

    উপরে বর্ণনা করা বা আলোচনা করা দশটি মোবাইল এর মধ্যে যেকোনো একটি মোবাইল আপনি কিনে তার মাধ্যমে খুব ভালোভাবেই ফ্রী ফায়ার বা পাবজির মতো গেম খেলতে পারবেন সুতরাং আপনি উপরের থেকে যেটি সিলেক্ট করবেন এবং এর মধ্যে যেটি আপনার ভালো লেগেছে সেই মোবাইলটি আপনি লিংকে ক্লিক করে কিনে নিতে পারেন এবং তা দিয়ে খুব ভালোভাবে ফ্রী ফায়ার এর মত সহজে খেলতে পারবেন।